adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গাজায় আবার ইসরাইলি হামলা: রাফা বিমানবন্দর ধ্বংস

গাজার ওপর ইসরাইলের বিমান হামলা (ফাইল ফটো)আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর আবার বিমান হামলা চালিয়েছে ইহুদিবাদী ইসরাইল। আজ (সোমবার) সন্ধ্যার দিকে ইসরাইলি জঙ্গিবিমান থেকে গাজা উপকূলের উত্তরাঞ্চলে অন্তত চার দফা হামলা চালানো হয়।
আবাসিক এলাকায় পরিচালিত এ হামলায় একটি চার বছরের শিশু আহত হয়েছে বলে প্রাথমিক খবরে জানা গেছে। এছাড়া, ইসরাইলি বিমান থেকে রাফা শহরের আন্তর্জাতিক বিমানবন্দরে বোমা ফেলা হয়েছে। সূত্রগুলো বলছে, বোমা হামলায় বিমানবন্দরটি সম্পূর্ণ ধ্বংস হয়ে গেছে।
আজ সকালের দিকে ইহুদিবাদীদের হামলায় ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের সাত সদস্য শহীদ হওয়ার পর নতুন করে ইসরাইল এসব হামলা চালালো। হামাস বলেছে, সাত সদস্য হত্যার জন্য ইসরাইলকে চড়া মূল্য দিতে হবে।
এদিকে, বিভিন্ন সূত্র থেকে বলা হচ্ছে- ইসরাইলি বিমান হামলার জবাবে কয়েক ডজন রকেট ছুঁড়েছে হামাস। ইসরাইলের কর্মকর্তাদের বরাত দিয়ে এসব সূত্র দাবি করেছে- সন্ধ্যার পর অল্প সময়ের ব্যবধানে হামাস অন্ত ৪০টি রকেট ছুঁড়েছে যার মধ্যে চারটি আকাশে ধ্বংস করেছে ইসরাইল। বাকিগুলোর আঘাতে ইসরাইলে ভেতরে কি ধরনের ক্ষয়ক্ষতি হয়েছে তা জানা যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া