adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাদশার অপেক্ষা, শাহেনশাহর ধন্যবাদ

বিনোদন ডেস্ক : জীবনের সব সাফল্য পেয়ে গেছেন, তবুও ৭১ বছর বয়সে নতুন এক যুদ্ধে নামছেন অমিতাভ বচ্চন। ছোটপর্দায় অভিনেতা হিসেবে অভিষেক হতে যাচ্ছে বিগ বি'র। আগামী ১৪ জুলাই থেকে সনি টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক দযুদ্ধদ। 
এই নাটক দেখতে অন্য অনেকের মতো শাহরুখ খানও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ৫ জুলাই টুইটারে এক বার্তায় বলিউডের এই বাদশা সেকথা জানিয়েছেনও। তাই তাকে ধন্যবাদ জানান শাহেনশাহ অমিতাভ। 
৪৮ বছর বয়সী শাহরুখের আশা, 'যুদ্ধ' নতুন দুয়ার খুলে দেবে। এর উত্তরে অমিতাভ বলেন, 'জানি না কতটা সফল হবো, তবে শুভকামনার জন্য ধন্যবাদ শাহরুখ খান।'
বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনাল কিংবা ফাইনাল খেলা অমিতাভের সঙ্গে রাত জেগে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন শাহরুখ। তিনি বলেন, 'হয়ে যাক স্যার!' অমিতাভ উত্তরে বলেছেন, 'পিএস৪ ফুটবল গেমসে যদি তোমাকে হারাতে পারি তাহলেই তা হবে স্মরণীয়!
অমিতাভ ও শাহরুখ একসঙ্গে ‘মোহাব্বাতে’, ‘কাভি খুশি কাভি গাম’, 'কাভি আলবিদা না কেহনা', ‘ভূতনাথ’ ও 'ভূতনাথ রিটার্নস' ছবিতে অভিনয় করেছেন।
অমিতাভের প্রযোজনা সংস্থা স্বরস্বতী ক্রিয়াশন ও এন্ডেমেলের যৌথ প্রযোজনায় 'যুদ্ধ' প্রচার হবে সপ্তাহে চারবার, সোম থেকে বৃহস্পতিবার। এটি পরিচালনা করবেন ঋভু দাসগুপ্ত। এ ছাড়াও এতে সৃজনশীল পরিচালক হিসেবে আছেন সুজিত সরকার।
ধারাবাহিকটির গল্প যুধিষ্ঠির সরকার নামের এক আবাসন ব্যবসায়ী শিল্পপতির জীবনকে ঘিরে। স্নায়বিক ব্যাধিকে জয় করে একের পর এক সাফল্য পেয়েছেন তিনি। এই চরিত্রেই অভিনয় করেছেন অমিভাভ বচ্চন।
ছোটপর্দায় অমিতাভের অভিষেক হয় ২০০০ সালে 'কৌন বনেগা ক্রোড়পতি'র মাধ্যমে। তার সঞ্চালনায় অনুষ্ঠানটি আকাশছোঁয়া সাফল্য পায়। এবার টিভি ধারাবাহিকে তার জাদু কতটা কাজ করে সেটাই দেখার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া