adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী বললেন – ঢাকাবাসী মেট্রো রেলের সুবিধা পাবে

প্রধানমন্ত্রী শেখ  হাসিনানিজস্ব প্রতিবেদক : ২০১৯ সালের মধ্যে ঢাকাবাসী মেট্রো রেলের সুবিধা পাবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
রোববার যোগাযোগ মন্ত্রণালয় পরিদর্শনে এসে মন্ত্রালয়ের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় সভায় একথা জানান তিনি।
প্রধানমন্ত্রী বলেন, দেশে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ৪১টি নতুন সেতু নির্মাণ করা হবে। এছাড়া সারাদেশে ১ হাজার ২৬৬ কিলোমিটার নতুন সড়ক তৈরি করা হবে। কাজের গতি আনতে বিভিন্ন মন্ত্রণালয়ে ধারাবাহিক পরিদর্শনের অংশ হিসেবে রোববার যোগাযোগ মন্ত্রণালয়ে আসেন শেখ হাসিনা।
এর আগে বিভিন্ন মন্ত্রণালয় পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। সর্বশেষ ১৯ জুন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় পরিদর্শনে আসেন তিনি। এরও আগে ২২ মে মৎস্য ও প্রাণি সম্পাদ মন্ত্রণালয়, ১৮ মে তথ্য মন্ত্রণালয়, ১৫ মে পরিবেশ ও বন মন্ত্রণালয় পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। ৭ মে বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, ১০ মে পানি সম্পদ মন্ত্রণালয় এবং ৩০ এপ্রিল বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় পরিদর্শন করেছেন তিনি।
গত ১২ জানুয়ারি সরকার গঠনের পর থেকে শ্রম মন্ত্রণালয়; বিদ্যুত জ্বালানি ও খনিজ সম্পদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসেন শেখ হাসিনা। পর্যায়ক্রমে প্রত্যেক মন্ত্রণালয় পরিদর্শন করে কাজের অগ্রগতি ও এতে কোনো সমস্যা থাকলে তা তাৎক্ষণিকভাবে দেখবেন প্রধানমন্ত্রী। এসময় প্রধানমন্ত্রী তার বক্তব্যে আওয়ামী লীগ সরকারের আমলের উন্নয়ন কর্মকাণ্ডের কথাও তুলে ধরেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া