adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আন্দালিব রহমান পার্থ : আওয়ামী লীগের মস্তিষ্কে গণ্ডগোল

vlcsnap-2014-07-06-04h52m24s32ডেস্ক রিপোর্ট : হাত-পা এবং বাকি অঙ্গসমূহ যতই ভালো থাকুক মস্তিষ্ক ঠিক না থাকলে মানুষ আর মাুনষ রূপে জীবিত থাকতে পারে না। বর্তমান অবৈধ সরকারের মস্তিষ্কে যতো গণ্ডগোল আর সমস্যা তাই বাংলাদেশে সুশাসনের অবস্থা একদম খারাপের দিকে তলিয়ে যাচ্ছে।
বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সাবেক সংসদ সদস্য আন্দালিব রহমান (পার্থ) চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’ অনুষ্ঠানে একথা বলেন। জিল্লুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক শ ম রেজাউল করিম।
আন্দালিব রহমান বলেন, ৫ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে বর্তমান আওয়ামী লীগ সরকার অবৈধভাবে ক্ষমতায় এসেছে। বর্তমান সরকারের প্রতিটি ডিপার্টমেন্ট যাচ্ছে তাইভাবে চলছে। যেহেতু সরকার অবৈধ তাই সরকারের প্রতিটি ডিপার্টমেন্ট মনে করছে এই সরকারের শাসনামলই আমাদের আখেরি কামাই করতে হবে এবং সেটাই করছে জোরসে। তাই বর্তমানে দেশে লুটপাটের রাজত্ব চরম পর্যায়ে উপনিত হয়েছে। বিগত ছয়মাসে সরকার দেশের সামাজিক, অর্থনৈতিক, রাজনৈতিকসহ সকল ক্ষেত্রে উন্নয়ন তো দূরের কথা বরং দেশে সুশাসনের অভাবে অরাজকতা এবং সহিয়ংসতার আখড়ায় পরিণত করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া