adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিবাহিত জীবনের ঘনিষ্ঠ দৃশ্য ‘হিট’ ইণ্টারনেটে,

আন্তর্জাতিক ডেস্ক : বিবাহিত জীবনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি উঠে গিয়েছে পর্নগ্রাফিক ওয়েবসাইটে৷ শুধু তাই নয়,  জনপ্রিয়তার শীর্ষে সেই ভিডিও। ৬ বছর ধরে ওয়েবসাইটে সেই ভিডিও চললেও, জানতেই পারেননি আহমেদাবাদের এক দম্পতি।
২০ বছরের বিবাহিত জীবনে দুই সন্তান নিয়ে সংসার অরুণ ও বীণার (নাম পরিবর্তিত)। শহরের নামী স্কুলে পড়ে তাদের ছেলে-মেয়ে৷ সুখের সংসারের সুখ উধাও হয়ে গিয়েছে এই ঘটনায়। শুধু তাই নয়, নিজেদের আবেগঘন প্রেমের মুহূর্ত ৬ বছর ধরে বিশ্ববাসীর কাছে পণ্য হয়ে উঠেছে জেনে হতবাক  একই সঙ্গে বিব্রত তারা। 
এর প্রতিকার চেয়ে সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন ওই দম্পতি। অরুণবাবু ব্যবসায়ী। তিনি পুলিশকে জানিয়েছেন, ৬ বছরেরও বেশি আগে মোবাইলে তারা স্বামী-স্ত্রী ঘনিষ্ঠ কিছু দৃশ্য ভিডিও করে রেখেছিলেন। পরবর্তীতে তিনি মোবাইলটি বিক্রি করে দেন। সেই সময় রেকর্ড করা ভিডিওটি তিনি মোবাইল থেকে মুছতে ভুলে গিয়েছিলেন।
তারা ভুলেই গিয়েছিলেন ভিডিওটির কথা। সম্প্রতি তাদের এক আত্মীয় পর্ণগ্রাফিক সাইটে ভিডিওতে দেখে খবর দেন। প্রথমে এ কথা বিশ্বাসও করতে চাননি ওই দম্পতি৷ শেষে নিজের চোখে দেখে মানতে বাধ্য হন। সাইবার সেলের তরফে এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। কোথা থেকে ওই ভিডিওটি ইণ্টারনেটে আপলোড করা হয়েছে তা জানার জন্য আইপি অ্যাড্রেস খুঁজছেন সাইবার সেলের তদন্তকারী অফিসাররা।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া