adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিহত জাহাঙ্গীরের স্ত্রী-কন্যার পাশে না’গঞ্জ লেডিস ক্লাব

Narayanganj--ডেস্ক রিপোর্ট : আলোচিত সাত জনের সঙ্গে খুন হওয়া স্বপনের গাড়িচালক জাহাঙ্গীর আলমের স্ত্রী সামছুন্নাহার নুপুরের সহযোগিতার জন্য পাশে দাঁড়িয়েছে নারায়ণগঞ্জ লেডিস ক্লাব।
শনিবার দুপুর ১টায় নারায়ণগঞ্জ লেডিসক্লাবের পক্ষ থেকে ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক আনিসুর রহমান মিঞার স্ত্রী শামীমা আরা সামছুন্নাহারকে দেখতে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে যান। এ সময় তিনি সামছুন্নাহারের নবজাতক শিশু রোজাকে কোলে নিয়ে আদর করেন। রোজার জন্য তৈরি পোশাক ও সামছুন্নাহারের জন্য ফলমূলসহ লেডিসক্লাবের পক্ষ থেকে তার হাতে নগদ টাকা তুলে দেন।
এ সময় জেলা প্রশাসকের স্ত্রী বলেন, সামছুন্নাহারের বিপদের সময় আমরা এগিয়ে এসেছি। লেডিস ক্লাব ভবিষ্যতেও সামছুন্নাহারের পাশে থাকবে। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহমুদুর রহমান হাবিবের স্ত্রী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সিদ্দিকুর রহমানের স্ত্রী ও এনডিসি আবুল কাশেম মোহাম্মদ শাহীন।
এর আগে শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মেয়েসন্তান প্রসব করেন নিহত জাহাঙ্গীরের স্ত্রী সামছুন্নাহার নূপূর। পরে সেই সন্তানকে দেখতে হাসপাতাল যান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। নাম রাখেন ‘রোজা’।
নিহত জাহাঙ্গীরের ছোট ভাই রিপন বলেন, ‘গাড়িচালক জাহাঙ্গীরের পরিবার অত্যন্ত অসহায়। শিশুটি ভূমিষ্ঠ হলেও তার ভবিষ্যতের খরচ বহন করা নিয়ে তার পরিবার অনিশ্চয়তার মধ্যে রয়েছে। এজন্য বিত্তবানদের এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানান।’
প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজররুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজর“লের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিমকে অপহরণের পর হত্যা করে লাশ শীতলক্ষ্যায় ফেলে দেয়া হয়।
৩০ এপ্রিল উদ্ধার করা হয় লাশ। ঘটনার মূল আসামি নূর হোসেনকে গত ১৫ জুন ভারতের কলকাতা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া গ্রেপ্তারকৃত চাকরিচ্যুত র্যাব কর্মকর্তা অবসরে পাঠানো সেনাবাহিনীর লে. কর্নেল তারেক সাঈদ, মেজর আরিফ হোসেন ও লে. কমান্ডার এমএম রানা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে স্বীকার করেছে যে নূর হোসেনের পরিকল্পনায় এ সাত খুনের ঘটনা ঘটে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া