adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রদ্ধা কাপুরের সাহসী ফ্যাশন

বিনোদন ডেস্ক : শ্রদ্ধা কাপুরকে দেখলেই পাশের বাড়ির মেয়ে মনে হয়। 'আশিকি টু' আর 'এক ভিলেন' ছবিতে তাকে হাসিখুশি মিষ্টি মেয়ের ভূমিকাতেই পাওয়া গেছে। পর্দার বাইরেও সরল ভাবমূর্তি আছে তার। কিন্তু এবার নতুন রূপে ক্যামেরার সামনে এলেন তিনি। এখানে শ্রদ্ধা অনেক সাহসী, আরও সুন্দর। 
জি কিউ সাময়িকীর এবারের সংখ্যার প্রচ্ছদকন্যা হয়েছেন শ্রদ্ধা। এজন্য এক ফটোশুটে আকর্ষণীয় ও আবেদনময়ী হিসেবে ধরা দিলেন তিনি। পাশাপাশি বলিউডের ২২ বছর বয়সী এই অভিনেত্রী নিজের ফ্যাশন-রহস্যের ঝাঁপি খুলে দিলেন ফ্যাশন সাময়িকী জি-কিউকে দেওয়া সাক্ষাতকারে৷ এ সময় তিনি পরেছেন কালো রঙা সাঁতার পোশাক, চোখে ছিল ধোঁয়াটে সাজ। ছবিগুলো দেখলে মাথা ঘুরে যেতে পারে যে কারও! এ যেন কালো-জাদু! 
পর্দায় সালোয়ার-কামিজে দর্শকদের মন জয় করলেও শ্রদ্ধা যে বলিউডের অন্য অভিনেত্রীদের চেয়ে কম কেতাদুরস্ত নন, তা এবার বুঝিয়ে দিলেন। তবে ফ্যাশনের দিক দিয়ে আগের চেয়ে সাহসী হলেও আকর্ষণীয় লাগবে ও আরামদায়ক হবে এমন পোশাকই পরেন বলিউড অভিনেতা শক্তি কাপুরের এই মেয়ে৷জানা গেছে, বিশাল ভরদ্বাজের আগামী ছবি 'হায়দার'-এ নেতিবাচক চরিত্রে দেখা যাবে শ্রদ্ধাকে। জি-কিউর ফটোশুট কি তারই মহড়া? কে জানে!

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া