adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ টিকিট কালোবাজারে – গ্রেফতার রোনালদোর ভাই

কালোবাজারে বিশ্বকাপ টিকিট, রোনালদোর ভাই আটকআন্তর্জাতিক ডেস্ক : ফুটবলের সৌন্দর্যের আড়ালে ব্রাজিল বিশ্বকাপে কালোবাজারে দেদারছে টিকিট বিক্রি হচ্ছে। আর এর সঙ্গে জড়িত খোদ ফিফা কর্মকর্তা। বৃহস্পতিবার ব্রাজিলিয়ান পুলিশ প্রধান তদন্ত শেষে এ কথা জানান।
এদিকে টিকিট বিক্রির অভিযোগে মঙ্গলবার ১১ জনকে আটক করেছে ব্রাজিলিয়ান পুলিশ। এদের মধ্যে রয়েছেন ব্রাজিলের সাবেক তারকা খেলোয়াড় রোনালদোর ভাই রবার্টো ডি আসিস মরেইরা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 
আরো গ্রেফতারে সাবেক ফ্রেঞ্চ ফিফা প্রধান জুলেট রিমেটের নামে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ব্যাপারে ফিফাকে অবগত করেনি পুলিশ। পুলিশ কমিশনার ফ্যাবিও বরুকে বলেন, লাখ লাখ ডলার মূল্যের টিকিট কালোবাজারে চলে যাচ্ছে। এর সঙ্গে জড়িত ফিফা কর্মকর্তা, ফিফা টিকিট এজেন্সি এবং ম্যাচ হসপিটালিটির কোন মধ্যস্বত্বভোগী।
বরুকে বলেন, আরা জড়িত সেই ফিফা কর্মকর্তাকে চিহ্নিত করতে না পারলেও তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পেরেছি। ধারণা করা হচ্ছে তিনি রিও ডি জেনিরিও বিলাসবহুল হোটেলের কোপাকাবানা প্যালসে আছেন। বিদেশী ওই ব্যক্তিকে গ্রেফতারে আমাদের এ মুহূর্তে ফিফার সাহায্য দরকার নেই।  পুলিশ বলছে, ফুটবলের গভর্নিং বডির সঙ্গে চুক্তির মাধ্যমে কালোবাজারে টিকিট চলে যাচ্ছে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া