adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ উপলক্ষে অনলাইন শপিং জনপ্রিয় হয়ে উঠছে

Ctg-Online-Shoppingনিজস্ব প্রতিবেদক : এখন ঘরে বসেই কেনাকেটা করতে আগ্রহী অনেকেই, তাই চট্টগ্রামের ঈদ বাজারে জনপ্রিয় হয়ে উঠছে অনলাইন শপিং। এতে যেমন ভীড় সামলে জামা কেনার বিড়ম্বনা কমছে তেমনি সুলভ মূল্যে পাওয়া যা”েছ নিজের পছন্দমতো পোশাক। আবার অনলাইনে জামা কাপড় বিক্রি করে অনেকেই হয়ে উঠছেন আত্মনির্ভরশীল।
ব্যস্ত সংসার সামলে শপিং মলে গিয়ে কেনাকাটার সুযোগ খুব একটা পাননা শারমিন আরাফাত। এজন্য অনলাইনেই এই গুরুত্বপূর্ণ কাজটি সারতেন তিনি। আর এ কাজের অভিজ্ঞতা থেকে এক পর্যায়ে নিজেই খুলে বসেন কেনাকাটার অনলাইন শো রুম। শুরুতে বান্ধবী- আত্মীয় স্বজনদের মধ্যে সীমাবদ্ধ থাকলেও এখন অনলাইনে অর্ডার আসে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। অনলাইনে ক্রেতার পছন্দ জেনে তা আবার ক্রেতার ঘরেই পাঠান তিনি।
শারমিনের মতো আরও অনেকেই এখন ঝুঁকছেন অনলাইনে কাপড় বেচাকেনার এই লাভজনক ব্যাবসায়। ক্রেতাদের পছন্দমতো পোশাক দিতে রীতিমত হিমশিম অব¯’া তাদের। ঘরে বসে কোনো ঝামেলা ছাড়া পছন্দের পোশাক কিনতে পারায় ক্রেতারাও বেজায় খুশি।
 তবে অনলাইনে কাপড়ের জন্য অগ্রিম টাকা নিয়ে হাওয়া হয়ে যাচ্ছেন অনেকেই। আর এসব অসাধু ব্যবসায়ীর জন্য শারমিন আর সায়কার মতো ব্যাবসায়ীরা পড়ছেন বেকায়দায়। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া