adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাষণ্ড স্বামী খুন করলো স্ত্রীকে

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : শিল্পাঞ্চল আশুলিয়ার জামগড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে পাষণ্ড স্বামী। 
বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়ার জামগড়া এলাকার হোসেন মোল্লার ভাড়া বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। জানা যায়, নিহতের নাম রীনা আক্তার (২২)। তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার দামুরহাট থানার বোটবাড়ি গ্রামে। তার বাবার নাম গিয়াস উদ্দিন।
এ ব্যাপারে নিহতের ভাই সোহেল জানান, পাঁচ বছর আগে তার বোন রীনা আক্তারের (২২) সঙ্গে যশোর সদর এলাকার রিপন হাসানের (২৮) বিয়ে হয়। তিনি জানান, বিয়ের পর থেকেই রীনা আক্তার তার স্বামীর সঙ্গে আশুলিয়ার জামগড়া এলাকায় ওই ভাড়া বাসায় থাকতো। রীনা স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতো।
তিনি জানান, রীনাকে বিয়ে করার দুই বছর পর ওকে না জানিয়েই রিপন নিজ এলাকা যশোরের আরেকটি মেয়েকে বিয়ে করে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। তিনি জানান, ঝগড়ার জের ধরে বৃহস্পতিবার বিকেলে রিপন তার স্ত্রী রীনাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়ে যায়। 

ঘটনাস্থল ত্যাগ করার পর রিপন নিহতের ভাই সোহেলের মুঠোফোনে কল করে রীনাকে হত্যার বিষয়টি জানালে পরিবারের লোকেরা ওই বাড়িতে ছুটে যান। 
এ সময় তালা ভেঙে ঘরের ভেতরে রীনা আক্তারের মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় ফোন করলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 
এ ব্যাপারে জানতে চাইলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বদরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকলে কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 
এ ঘটনায় নিহতের ভাই সোহেলকে বাদী করে একটি মামলা দায়ের প্রস্ততি চলছে বলেও জানান তিনি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া