adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কে শচীন টেন্ডুলকার প্রশ্ন শারাপোভার

স্পোর্টস ডেস্ক : ‘ক্রিকেট ইশ্বর’ বলা হয় তাকে। সেই ‘তাকে’ আদর্শ মানেন ক্রিকেটপ্রেমী বিশ্বের কোটি তরুণ। ক্রিকেটের সব রেকর্ড নিজের করে নেওয়া সেই শচীন টেন্ডুলকারের সান্নিধ্য পাওয়া অনেক কালের আরাধ্য হলেও তাকেই চেনেন না টেনিসের মহারাণী মারিয়া শারাপোভা!
ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যমগুলো জানায়, সম্প্রতি উইম্বলডনে শারাপোভার খেলা দেখতে যান ক্রিকেটের বিস্ময়বালক। রয়্যাল বক্সে শচীনের সঙ্গে খেলা দেখেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহাম ও গলফার ইয়ান পটারের মতো ব্যক্তিত্বরাও।
ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বিভিন্ন বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেন শারাপোভা। এক পর্যায়ে তার কাছে জানতে চাওয়া হয়-তার খেলা দেখতে একজন ক্রিকেট আইকন এসেছেন-তিনি তাকে চেনেন কিনা। জবাবে নিরুত্তাপভাবেই পাঁচবারের এ গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন সাফ জানিয়ে দেন ‘না’।
ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম টেনিস ওয়ার্ল্ড জানায়, শারাপোভাকে সাংবাদিকদের পক্ষ থেকে প্রশ্ন করা হয়, ‘বেকহামের সঙ্গে সঙ্গে আপনার খেলা দেখতে শচীনও এসেছেন, আপনি কি শচীনকে চেনেন? 

জবাবে ফরাসি ওপেন এ রাশিয়ান তারকা বলেন, ‘কে? না তো! তবে, বেকহামের সঙ্গে বন্ধুত্ব না থাকলেও বেশ ক’বার দেখা হয়েছে বলে জানান এই টেনিস মানবী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া