adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমু বললেন – ভারতের কাছে দেশ লিখে দেবেন খালেদা

খালেদা আমুনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ভারতের কাছে বাংলাদেশ লিখে দেবেন’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।
তিনি বলেন, ‘আওয়ামী লীগ দেশের স্বার্থে কাজ করেছে। অথচ অপপ্রচার চালানো হতো আওয়ামী লীগ দেশ বিক্রি করে দিয়েছে। এখন দেখি ক্ষমতায় যাওয়ার জন্য খালেদা জিয়া ভারতের কাছে বাংলাদেশ লিখে দেবেন। দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে ক্ষমতায় যেতে ভারতের কাছে সব বিক্রি করতে প্রস্তুত খালেদা।
বৃহস্পতিবার দশম জাতীয় সংসদের দ্বিতীয় (বাজেট) অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে তিনি এ কথা বলেন। আমু বলেন, ‘এতোদিন খালেদা জিয়া ও তার দোসর জামায়াতে ইসলামী অপপ্রচার চালিয়েছে আওয়ামী লীগ ভারতের দালাল, এই সরকার ভারতের তল্পিবাহক। কিন্তু ওই কথা আজ মিথ্যা প্রমাণিত হয়েছে। প্রেস ব্রিফিংয়ে খালেদা জিয়া বলেছেন, তারা ভারতকে সহযোগিতা করতে চায়। বন্ধুত্ব গড়ে তুলতে চায়। এতেই বোঝা যাচ্ছে, খালেদা জিয়া ভারতের দালালি করতে চান।
খালেদা জিয়ার উচিত এখন আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করা, নয়তো দেশের মানুষ তাকে ক্ষমা করবে না’ বলেও মন্তব্য করেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া