adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যানজটে নাকাল নগরবাসী

1424নিজস্ব প্রতিবেদক : রমজানের প্রথম দিনে যানজটে নাকাল নগরবাসি। নগরীর বিভিন্ন স্থানে যানজটে আটকা পড়ে দুর্ভোগ পোহাচ্ছে যাত্রীরা। সরকারি অফিস- আদালত গুলো নির্দিষ্ট সময়ে শুরু হয়ে আবার নির্দিষ্ট সময়ে সেগুলো বন্ধ হয়ে যাওয়ায় এই দীর্ঘ যানজটের সৃষ্টি। দিন যতই গড়াচ্ছে, যানজটের মাত্রা ততই বাড়ছে। ইফতারের আগ মুহুর্তে এসে প্রকট আকার ধারণ করেছে যানজট।
আবার যানজটের কারণে গাড়িগুলো রুট পরিবর্তন করে একস্থান থেকে অন্য স্থানে যাচ্ছে। বিশেষ করে ফার্মগেট হয়ে কারওয়ান বাজার এবং বিজয় স্মরণি হয়ে ফার্মগেট যেতে যাত্রীদের পোহাতে হচ্ছে অনেক দুর্ভোগ। রমজানে কারণে রাস্তায় অনেক মানুষের ভীড়। একটি গাড়ি আসলে তার উপরে হুমড়ি খেয়ে পড়ছে মানুষগুলো।
আর ফার্মগেট হয়ে কারওয়ান বাজার পর্যন্ত গাড়িগুলোর এমন ভীড় যে, গাড়ি গুলো ধীরে ধীরে চলার কারণে সৃষ্টি হচ্ছে এই যানজটের। গাড়ি গুলোর গতিসীমা নিদিষ্ট গতিতে চলে আসলে এই যানজটের পরিমাণ কমে আসবে বলে ধারণা করা হচ্ছে। গাড়ি না আসার কারণে অনেক সময় ধরে যাত্রীদেরকে দাঁড়িয়ে থাকতে হচ্ছে। সবার টার্গেট বাসায় গিয়ে প্রথম ইফতারটা পরিবারের সাথে করা। কিন্তু অনেকেই হয়তো রাস্তায় ইফতার করতে বাধ্য হবেন। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া