adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ওসির আম আর টাকা ঘুষ চাওয়ার অডিও ফাঁস!

rajডেস্ক রিপোর্ট : আম আর টাকা ঘুষ খাওয়ার লোভ সামলাতে না পেরে ফেঁসে গেলেন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান। রোববার রাতে পবা উপজেলার হরিপুর ইউনিয়নের মেম্বার বাবর আলী ওসির ঘুষ চাওয়ার কথপোকথনের একটি অডিও সিডি রাজশাহী স্থানীয় বিভিন্ন দৈনিক পত্রিকার অফিসসহ পুলিশের বিভিন্ন দফতরে দেন। অডিও রেকর্ডে ওসি খান মোহাম্মদ এরফান ইউপি মেম্বার বাবর আলীর কাছে ৬ কাটুন আম ও নগদ দশ হাজার টাকা দাবি করতে শোনা যায়।
রাজশাহী মহানগর পুলিশ কমিশনার ব্যারিস্টার মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, তিনিও ঘুষ চাওয়ার ওই অডিও সিডি পেয়েছেন। বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।
অভিযোগ প্রমাণিত হলে ওসি খান মোহাম্মদ এরফানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।
তবে এ ব্যাপারে ওসি এরফানের কোনো বক্তব্য পাওয়া যায়নি। ইউপি মেম্বার বাবর আলী জানান, ওসি এরফানের জ্বালায় অতিষ্ট হয়ে তিনি অডিও রেকর্ড ও অভিযোগ গণমাধ্যমকর্মীসহ প্রশাসনের বিভিন্ন দফতরে দিয়েছেন। বিভিন্ন সময় টাকা না দেয়ার জন্য ওসি তার বিরুদ্ধে রাজপাড়া থানায় বেশ কয়েকটি মামলা দিয়েছেন। তিনি ওসি এরফানের শাস্তি দাবি করেন।
অডিও রেকর্ডে শুনা যায়, ওসি খান মোহাম্মদ এরফান ইউপি মেম্বার বাবর আলীর কাছে প্রথমে ৬ কার্টুন আম ও নগদ দশ হাজার টাকা দাবি করেন। বাবর আলী দুই কার্টুন আম ও ৫ হাজার টাকা দেওয়ার কথা বলছেন। এতে ওসি রাজি না হয়ে বাবর মেম্বরকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। শেষে বাবর আলী ৬ কার্টুনে তিন মণ ও দশ হাজার টাকা দিতে রাজি হন।
এ ব্যাপারে জানতে ওসি খান মোহাম্মদ এরফানের সরকারি মোবাইল নম্বরে ফোন দেওয়া হলে তা রিসিভ করেন কেশবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই শামিম। তিনি জানান, ওসি স্যার মোবাইল রেখে একটু বাইরে গেছেন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া