adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানুষ এই সরকারকে চায় না – হাওয়া ভবনের শাসনও চায় না: এরশাদ

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সরকারের সমালোচনা করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এ সরকারকে মানুষ আর দেখতে চায় না। তারা পরিবর্তন চায়। মানুষ আবার আমাদের ক্ষমতায় দেখতে চায়। একই সঙ্গে তিনি বিএনপিরও সমালোচনা করে বলেন, হাওয়া ভবনের শাসনও আর মানুষ চায় না।
শুক্রবার রাতে রাজধানীর বনানীতে নিজ কার্যালয়ে বরিশাল মহানগর জাপার নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। একমাত্র জাতীয় পার্টিই পারে সুশাসন দিতে-এমন দাবি করে এরশাদ বলেন, মানুষ দুর্নীতি, ধান্দাবাজি, টাকা পাচার চায় না। আমার সময়ে বাজেট ছিল চার-পাঁচ হাজার কোটি টাকার। এখন এক ব্যাংক থেকেই তা লুট হচ্ছে।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, আজ মালয়েশিয়া-কানাডায় টাকা পাচার হচ্ছে। অনেকে সেখানে বাড়ি করছেন। কানাডায় ‘বেগমপাড়া’ আছে। এত টাকা তারা কোথায় পেল? তিনি আরো বলেন, শেয়ারবাজার থেকে যারা হাজার হাজার কোটি টাকা লুট করেছে, তাদের কিছু হয়নি। তারা বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। দেশে গরিবের জন্য এক আইন, উচ্চতরের জন্য আরেক আইন বলে মন্তব্য করেন তিনি।
জাপার চেয়ারম্যান বলেন, বিএনপির মতো কুশাসন আর কখনো আসেনি। মানুষ আর হাওয়া ভবনের শাসন চায় না। এ সরকারকেও মানুষ চায় না উল্লেখ করে তিনি বলেন, দুই দলের নামগন্ধও মানুষের মনে নেই। তারা মনেপ্রাণে পরিবর্তন চায়।
সাবেক এই স্বৈরশাসক বলেন, আমাদের লক্ষ্য একটাই, আমরা বিএনপির জায়গায় যাব। প্রমাণ করব, আমরাই জাতীয়তাবাদী শক্তির একমাত্র ধারক-বাহক।
মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, দলের সভাপতিমণ্ডলীর সদস্য গোলাম কিবরিয়া, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া। সভাপতিত্ব করেন বরিশাল মহানগর কমিটির আহ্বায়ক এ কে এম মর্তুজা আবেদীন।
একই দিন সন্ধ্যায় জাপা চেয়ারমানের সঙ্গে দেখা করেছেন বৃহস্পতিবার অনুষ্ঠিত নারায়ণগঞ্জ উপনির্বাচনে দলের বিজয়ী প্রার্থী সেলিম ওসমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া