adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে লাইনে আসতে বললেন সুরঞ্জিত

সুরঞ্জিত সেনগুপ্তনিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়াকে গণতন্ত্রের পথে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, আপনাকে (খালেদা জিয়া) ক্ষমতায় বসতে দেবে কে? সুতরাং, এবার লাইনে আসেন, লাইনে আসেন মানে গণতন্ত্রে।
শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে খালেদা জিয়ার সাক্ষাতের কড়া সমালোচনা করে সুরঞ্জিত বলেন, খালেদা জিয়া ভারতবর্ষের রাষ্ট্রপতি আসলেন। তিনি দেখা করবেন ঠিক করলেন। তখন তিনি বিরোধী দলের নেতা। হরতালের অজুহাত দিয়ে তিনি দেখা করলেন না।
তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মাশাআল্লাহ দেখা করে এসেছেন। এর নাম ঠেলার নাম বাবাজী। খালেদা জিয়া টের পেয়েছেন শেখ হাসিনা কি জিনিস। এটা হলো কূটনীতি, এর নাম রাজনীতি।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, ভুল হলে রাজনীতিতে কেউ কাউকে খাতির করে না। এই যে দেখেন হুসেইন মুহাম্মদ এরশাদের কাবিন করা বিবি পর্যন্ত খাতির করে না। আর আপনারে ক্ষমতায় বসতে দেবে কে? সুতরাং এবারে লাইনে আসেন, লাইনে আসেন মানে গণতন্ত্রে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া