adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১টি জুয়েলার্সে ডাকাতি

Dakat_sm_379494620নিজস্ব প্রতিবেদক : ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ১১টি জুয়েলারি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় জুলন মণ্ডল (৪০) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ।
ডাকাতরা ওই সব দোকান থেকে ৫৫ ভরি স্বর্ণ, ২৮০ ভরি রুপা ও নগদ নয় লাখ ৫৮ হাজার টাকাসহ ৩২ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে ব্যবসায়ীরা দাবি করেছেন।
বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। আটক জুলন মণ্ডল উপজেলার গোকল নগর গ্রামের সম্ভু মণ্ডলের ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাতে ৪০/৫০ জনের একদল ডাকাত উপজেলার চুড়াইন বাজারে হানা দেয়। এসময় তারা বাজারের সাত পাহাড়াদারকে বেঁধে রেখে স্বর্ণ পট্টির বাসনা জুয়েলার্স, বাদল, প্রতিমা, স্বপন, পূর্ণিমা, দ্বীপ, সূচনা, অর্গ, অবকাশসহ ১১টি জুয়েলারি দোকানের সাঁটারের তালা ভেঙে ভেতরে ঢুকে প্রায় ৫৫ ভরি স্বর্ণ, ২৮০ ভরি রুপা ও নগদ নয় লাখ ৫৮ হাজার টাকাসহ ৩২ লাখ টাকার মালাপত্র লুট করে নেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জুলন মণ্ডল নামে এক ডাকাতকে আটক করলেও বাকি ডাকাতরা পালিয়ে যায়। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ডাকাতদের আটক ও মালামাল উদ্ধারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া