adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ধর্ষণের দায়ে শাহরুখের গাড়িচালক গ্রেফতার

শাহরুখ খান ও সঙ্গীতা বিজলানিবিনোদন ডেস্ক : নতুন ঝামেলা জড়িয়ে গেলো শাহরুখ খানের সঙ্গে। তার গাড়িচালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ কারণে চালক রাজেন্দ্র গৌতমকে আটক করেছে বান্দ্রা থানা পুলিশ।
শাহরুখের গাড়িচালকের ওপর ধর্ষণের অভিযোগ এনেছেন বলিউডের অভিনেত্রী সঙ্গীতা বিজলানির বাড়ির গৃহপরিচারিকা। পুলিশ জানিয়েছে, ১৭ বছর বয়সী মেয়েটিকে ভালো চাকরি ও মাইনে দেওয়ার প্রতিশ্র“তি দিয়ে নালাসোপারার একটি হোটেলে নিয়ে যায় রাজেন্দ্র। সেখানেই ধর্ষণের শিকার হন বলে মেয়েটি পুলিশের কাছে অভিযোগ করেছে।
লাটুর থেকে কাজের সন্ধানে মেয়েটি মুম্বাই এসেছিলো। এরপর সে কাজ পায় অভিনেত্রী সঙ্গীতা বিজলানীর বাড়িতে। মেয়েটি জানায়, এক বন্ধুর মাধ্যমে ৩৪ বছর বয়সী রাজেন্দ্র তার ফোন নম্বর পায়। এরপর বেশ কিছুদিন কথা হয় তাদের। শাহরুখের বাড়িতে আরও বেশি বেতনে চাকরির ব্যবস্থা করে দেওয়ার লোভ দেখায় রাজেন্দ্র। এরপর ২০ জুন মেয়েটি সঙ্গীতার বাড়ির কাজ ছেড়ে রাজেন্দ্রর সঙ্গে দেখা করতে যায়। এরপর রাজেন্দ্র তাকে নিয়ে নালাসোপারার উদ্দেশে রওনা হয়। সেখানকার একটি হোটেলেই তাকে ধর্ষণ করে রাজেন্দ্র।

বান্দ্রা থানায় মেয়েটি অভিযোগনামায় আরও উল্লেখ করে, রাজেন্দ্র তাকে হুমকি দিয়ে বলেছে এ ব্যাপারে মুখ খুললে ফল ভালো হবে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া