adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কণার ব্যস্ততা একক অ্যালবাম নিয়ে

cef47c4f0db0b6b20dd7ad8231e4e15eবিনোদন প্রতিবেদক : জনপ্রিয় কণ্ঠশিল্পী কণা ৩ বছর বিরতির পর ক্যারিয়ারের চতুর্থ একক অ্যালবামের কাজ শুরু করতে যাচ্ছেন।
কণার সর্বশেষ একক অ্যালবাম ‘সিম্পলি কণা’ ২০১১ সালে প্রকাশিত হয়। এর আগে ২০০৬ সালে তার প্রথম একক অ্যালবাম ‘জ্যামিতিক ভালোবাসা’ প্রকাশিত হয়েছিল। তার দু’বছর পর ২০০৯ সালে তার দ্বিতীয় একক অ্যালবাম ‘ফুয়াদ ফিচারিং কণা’ বাজারে আসে।
আসছে রমজানের সময় তিনি সব কাজ থেকে টানা ছুটি নিয়ে শুধু গান রেকর্ডিংয়ে মনোযোগী হবেন বলে জানিয়েছেন। এখন তিনি তার অ্যালবামের প্রাথমিক প্রস্তুতির কাজ করছেন।
এ প্রসঙ্গে কণা সংবাদমাধ্যমকে বলেন, প্রায় ৩ বছর ধরে আমার নতুন কোনো অ্যালবাম প্রকাশিত না হওয়ায় ভক্ত-শুভাকাক্সক্ষীদের কাছ থেকে নানা ধরনের অভিযোগ পাচ্ছি। সবাই জানতে চাইছেন, আমার নতুন অ্যালবাম কবে আসবে? তাছাড়া আমারও ইচ্ছে করছে বিভিন্ন অনুষ্ঠান কিংবা কনসার্টে নতুন নতুন গান পরিবেশন করতে। ব্যক্তিগত ব্যস্ততার কারণে দীর্ঘদিন আমি অ্যালবামের কাজে সময় দিতে পারিনি। এখন আমি অনেকটা ঝামেলা মুক্ত হয়েছি। আশা করি, এ বছরের শেষ দিকে আমার নতুন এ অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারব।
কণার এ অ্যালবামে ১০টি রোমান্টিক ঘরানার গান স্থান পাবে। দেশের কয়েকজন খ্যাতনামা সঙ্গীতপরিচালক এতে কাজ করবেন বলে তিনি জানিয়েছেন। নতুন এ অ্যালবামটি থেকে বাছাই করা কয়েকটি গান নিয়ে মিউজিক ভিডিও নির্মাণেরও চিন্তা-ভাবনা রয়েছে তার। অ্যালবামের কাজ করার সময় সম্পূর্ণ চাপ মুক্ত থাকতে এখন থেকেই কণা কোনো ধরনের অনুষ্ঠান কিংবা কনসার্টের জন্য সিডিউল দিচ্ছেন না। এমনকি আসছে ঈদের কোনো অনুষ্ঠানেও অংশহগ্রহণ করবেন না বলে জানিয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া