adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রীতিকে নিয়ে মন্তব্য করতে রানীর মানা

রানী মুখার্জি ও প্রীতি জিনতাবিনোদন ডেস্ক : ‘পিয়া পিয়া ও পিয়া পিয়া’ শিরোনামের গানটি মনে আছে? গানের দুই নায়িকা যাদের কিনা গানে একধরনের পোশাক ও অঙ্গিভঙ্গি করতে দেখা গিয়েছিলো। শুধু গানেই নয় ব্যক্তি জীবনেও দুজন দু’জনের কাছের বন্ধু। বলছি প্রীতি জিনতা ও রানী মুখার্জির কথা। সাবেক প্রেমিকের প্রতি সম্প্রতি শ্লিলতাহানীর অভিযোগ করেছেন প্রীতি জিনতা। বেশ আলোচিত এই বিষয় নিয়ে বন্ধুর পক্ষে কথা বললেন রানী।
রানী বলেন,‘শুধু বলতে চাই যে প্রীতির অভিযোগটি নিয়ে পুলিশ তদন্ত করছে। আর এ অবস্থায় এসব নিয়ে কথা বলাটা ঠিক নয়। আমি কারো ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাইনা। শুধু আমি কেন, আমার মনে হয় কারো এ কাজটি করা উচিৎ নয়। অন্য কোনো ব্যক্তিরও অধিকার নেই প্রীতিকে নিয়ে মন্তব্য করার ।
রানী আরও বলেন,‘প্রীতি মানুষ হিসেবে চমতকার। আমার অনেক কাছের বন্ধু সে। প্রীতি আমাকে বলতো আমরা দু’জনে একই মন্ডপে বিয়ে করব তাহলে আমাদের ছবির মতো বিয়েটাও সফল হবে। কিন্তু আমি এখনও অপেক্ষায় আছি তার কাছ থেকে এই সুখবরটা শোনার জন্য।’ প্রীতি এবং রানী মুখার্জি ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘বীর জারা’ ও ‘কাভি আলভিদা না কেহনা’ এই চারটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া