adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয় অসুস্থ- অনুষ্ঠানে আসেননি

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় অসুস্থ। এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এবং সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এ কারণে জয় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।
বুধবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জয়ের।
সভা শুরুর প্রারম্ভিক বক্তব্যে আসাদুজ্জামান নূর বলেন, জয় শারীরিক অসুস্থার কারণে আজকের অনুষ্ঠানে আসবেন না। আমরা তার দ্রুত শারীরিক সুস্থতা কামনা করছি। আমরা আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠে বিভিন্ন কার্যক্রমে অংশ নেয়া শুরু করবেন।
এরপর সভা উদ্ধোধনের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেন, জয় শারীরিক অসুস্থার কারণে উপস্থিত থাকবেন না কিন্তু তার উপস্থিতি আমাদের তেমন প্রয়োজন নেই। কারণ মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও আমাদের মাঝে উপস্থিত ছিলেন না।
আমরা আশা করি আগামীতে জয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে বলেও উল্লেখ করেন তিনি।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, মশিউর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুল মান্নান, উপ-প্রচার ও প্রকাশনা অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামনা ডাবলু, কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দী, এস এম কামাল, খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া