adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রলীগের ত্রাস – ভর্তি কার্যক্রম বন্ধ

rajshahiডেস্ক রিপোর্ট : ছাত্রলীগ নেতা-কর্মীরা ত্রাস সৃষ্টি করে রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের ভর্তি প্রক্রিয়া বন্ধ করে দিয়েছে। এসময় পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ কলেজের ভর্তি কমিটির কনভেনার অধ্যাপক আসিফ মান্নানকে শারিরীকভাবে লাঞ্ছিত করে।
বুধবার দুপুর ১টারদিকে রাজশাহী কৃষিউন্নয়ন ব্যাংক কাজীহাটা গ্রেটার রোড শাখায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, বুধবার সকাল থেকে অপেক্ষামান তালিকার থেকে এ বছরের উচ্চমাধ্যমিক একাদশ শ্রেণিতে ভর্তি চলছিল। হঠাত দুপুর ১টা ১০মিনিটের দিকে সাবেক ছাত্রলীগ নেতা সৈকত ও জনির নেতৃত্বে ৩০/৩৫ জনের একটি দল ব্যাংকে জোর করে প্রবেশ করে।
এসময় তারা ভর্তিচ্ছুদের ব্যাংক থেকে বের করে দিয়ে শিক্ষক ও ব্যাংক কর্মচারীদের হুমকি ধামাকির মাধ্যমে ত্রাস সৃষ্টি করে ভর্তি প্রক্রিয়া বন্ধ করে দেয়। এক পর্যায়ে তারা পুলিশের উপ¯ি’তি ব্যাংকের ম্যানেজারের কক্ষে বসে থাকা ভর্তি কমিটির কনভেনার অধ্যাপক আসিফ মান্নানকে শরিরীক ভাবে লাঞ্ছিত করে।
পরে মহানগর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম তাদের নিয়ে গেলে এক ঘন্টাপরে পুনরায় ভর্তি প্রক্রিয়া শুরু হয়। এবিষয়ে ভর্তি কমিটির কনভেনার অধ্যাপক আসিফ মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছাত্রলীগ নেতাকর্মীরা পুলিশ প্রহরায় ব্যাংকে ভর্তি প্রক্রিয়া বন্ধ করে দেয়। তাদের দাবির প্রেক্ষিতে বৃহস্পতিবার দুটি অপেক্ষামান তালিকা দিয়ে বাকি আসনগুলো পূরণ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া