adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিক্ষককে দিগম্বর – এলাকায় সাবেক প্রতিমন্ত্রী অবাঞ্ছিত

mojiborডেস্ক রিপোর্ট : সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রীর সমর্থক ক্যাডারদের হাতে মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের সহযোগি অধ্যাপক মো. ফরিদ উদ্দিন আহম্মেদকে দিগম্বর করার প্রতিবাদে ছাত্র-জনতার ডাকে গৌরীপুরে অর্ধদিবস স্বত.স্ফুর্ত হরতাল পালিত হয়েছে।
মঙ্গলবার হরতাল শেষে আয়োজিত এক সমাবেশে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা: ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এমপিকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
হরতাল চলাকালে গৌরীপুর পৌর শহরের সকল দোকানপাট বন্ধ ছিল। শহরে কোনো রিকশা বা বাইসাইকেল চলাচল করেনি। ভোর ৬টা থেকে বিভিন্ন মোড়ে অবস্থান নিয়ে টায়ারে আগুন জ্বালিয়ে পিকেটিং হরতালকারিরা। গৌরীপুর থেকে দুরপাল্লার কোনো যানবাহন চলাচল করেনি। ময়মনসিংহ-নেত্রকোণা ও ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কেও যানবাহন বন্ধ ছিল। ব্যাংকগুলোতে দুপুর ১২টার আগে লেনদেন হয়নি। সরকারি অফিসসমুহে উপস্থিতি ছিল খুবই কম। তবে বন্ধ থাকা কম্পিউটার ও ফটোকপির দোকানের সামনে শিক্ষার্থীদের ভিড় দেখা যায়। ভোর থেকেই শহর ও শহরতলীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।
এদিকে হরতাল চলাকালে আওয়ামী লীগের নেতাকর্মীসহ ছাত্র-জনতা শহরে মৌন মিছিল করে। মিছিল শেষে দুপুর ১২টায় সোনালী ব্যাংক চত্ত্বরে অনুষ্ঠিত সমাবেশে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ বলেন, ডা. ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এমপিকে আর গৌরীপুরে ঢুকতে দেয়া হবে না। তাকে গৌরীপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।
সমাবেশে বক্তব্য রাখেন- সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলী আহম্মদ খান পাঠান সেলভী, অধ্যাপক ফরিদ উদ্দিন আহম্মদ, পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন, আব্দুল কাদির, যুবলীগ নেতা কামাল হোসেন, আব্দুর রউফ মোস্তাকিম, সাবেক ভিপি মাহবুবুর রহমান শাহীন প্রমুখ।
এদিকে, গৌরীপুর থানার এসআই (উপ-পরিদর্শক) মঈন উদ্দিন জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার রাতে ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা গাজীপুর গ্রামের রমজান আলী মুক্তি ও চুড়ালি গ্রামের মনুকে গ্রেপ্তার করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া