adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির জায়গা দখলে নেবে জাপা : এরশাদ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দুই নেত্রী ও দুই দলকে দেশের মানুষ আর চায় না। বিএনপি এখন দিশেহারা, তাদের এখন সংকট চলছে। আমরা বিএনপির জায়গায় যাবো এবং আগামী নির্বচানে অংশ নেবো। বাংলাদেশকে দুই দলের হাত থেকে রক্ষা করতে হবে।
মঙ্গলবার বিকেল ৪টায় রাজধানীর বিএমএ মিলনায়তনে ছাত্র সমাজের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, আমাকে স্বৈরাচার বলা হয়। কিন্তু উনারা গণতান্ত্রিক সরকার এসে দেশের কোনও শিক্ষা প্রতিষ্ঠানে একটি নির্বাচনও দিতে পারেননি। এরশাদ বলেন, নতুন মহাসচিব নিয়ে জাতীয় পার্টির পুনরায় যাত্রা শুরু হয়েছে। ক্ষমতায় গিয়ে জাতীয় পার্টি নির্যাতন নিপীড়নের জবাব দেবে।
পার্টির নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, পুরনো মানুষ নয় জাতীয় পার্টিতে নতুন মানুষ সৃষ্টি করতে হবে। গ্রাউন্ড ইজ রেডি এখন এর সুফল গড়ে তুলতে হবে। এরশাদ বলেন, ক্ষমতায় যাওয়া জাতীয় পার্টির জন্য কঠিন কোনো কিছু নয়। দেশের মানুষ দিশেহারা দুঃশাষনে মানুষের নাভিশ্বাস উঠেছ। আমরা ক্ষমতায় গেলে দেশের মানুষকে শান্তি দিতে পারবো।
সভা শুরু হওয়ার আগে জাতীয় ছাত্র সমাজের ১৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মো. ইফতেখার আহসান হাসানের সভাপিতিত্বে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহম্মেদ বাবলু, এম এ হান্নান এমপি, জাতীয় পার্টির ছাত্রবিয়ষক সম্পাদ অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী, জাতীয় পার্টির নেতা মুনিম চৌধুরী বাবুল প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া