adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনবিার ইরানরে বরিুদ্ধে আরও আক্রমণাত্মক হবনে মসেি

স্পোর্টস ডেস্ক : আগের ম্যাচে বসনিয়ার বিরুদ্ধে একমাত্র গোল করলেও তাতে মন ভরেনি আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির। শনিবার ইরানের বিরুদ্ধে নিজেকে আরো উজার করে দেবেন এবং আক্রমণাত্মক খেলবেন। হিগুয়েইন, আগুয়েরোর সঙ্গেই কোচ স্যাবেলা তাকে রাখবেন বলে আশা করছেন এই বার্সা তারকা।
আগুয়েরো ও হিগুয়েনের সঙ্গে খেলতে মেসি স্বাচ্ছন্দ্যবোধ করেন। আর নাপোলি স্ট্রাইকার হিগুয়েইন শুরু থেকেই আক্রমণভাগে থাকবেন এবং ইরানের বিপক্ষে জিতে সহজে দ্বিতীয় রাউন্ডে যাবে আর্জেন্টিনা। এমনটি আশা চারবার ফিফা বর্ষসেরা খেলোয়াড় মেসির।
তিনি বলেন, আমাদের সেদিকে মনোযোগ দেওয়া উচিত যে মাঠে কারা খেলছে। আমাকে পিছে রেখে সামনে দু’জনকে খেলালে আমি খেলতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করব। কারণ এটা কাউন্টার অ্যাটাকে যেতে বেশি সহজ হবে। সম্ভাবনাও তৈরি হবে বেশি।
নিজের কাঁধে বেশি চাপ নিয়ে বসনিয়া হার্জেগোভিনার বিরুদ্ধে প্রথমার্ধে খারাপ খেলা নিয়ে সমালোচনা কম হয়নি মেসির। মেসি নিজেই বলেন, প্রথমার্ধে বলের দখল নিতে বেশ কষ্ট হয়েছে, আমি খেয়াল করলাম আমি গোলপোস্ট থেকে অনেক দূরে ছিলাম। আমাদের পরিকল্পনা অনুযায়ী না খেলতে পেরে খুবই রাগ হচ্ছিল। প্রথম ম্যাচে বসনিয়ার বিরুদ্ধে কষ্টার্জিত জয়ের পর ইরানের বিরুদ্ধে শিরোপার অন্যতম দাবিদার আর্জেন্টিনা কেমন খেলে সেটাই এখন দেখার বিষয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া