adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না’গঞ্জে ত্বকীর বাবার ওপর সেলিম ওসমান সমর্থকদের হামলা

rafiur-rabbi_63961_0নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বির ওপর হামলা হয়েছে।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের কালীরবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ওই সময়ে রফিউর রাব্বি (আগামী ২৬ জুন অনুষ্ঠিতব্য) নারায়ণগঞ্জ-৫ আসনের উপ নির্বাচনের ব্যাপারে ত্বকী মঞ্চের একটি লিফলেট বিতরণ করছিলেন।
লিফলেটে লেখা ছিল, তানভীর মুহাম্মদ ত্বকীর সকল হত্যাকারীর ফাঁসি চাই, ভোট আপনার পবিত্র আমানত আপনার সন্তান ও শিশুদের কথা ভেবে অন্তত খুনী ও সন্ত্রাসী পরিবারের কাউকে ভোট দেবেন না।
নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট প্রদীপ ঘোষ বাবু জানান, গত বুধবার এক সমাবেশের পর থেকে লিফলেট বিতরণ শুরু করে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চ। শুক্রবার সন্ধ্যায় লিফলেট বিতরণের সময়ে জাতীয় পার্টির কয়েকজন লোকজন এসে বাধা দেয়।
এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে সেলিম ওসমান সমর্থিত জাতীয় পার্টির লোকজন রফিউর রাব্বিকে কিলঘুষি ও মারধর করে। লিফলেট বিতরণকারী অন্যদের ওপরও হামলা হয়। পরে লোকজন রাব্বিকে উদ্ধার করে বাসায় নিয়ে গেছে।
উল্লেখ্য, উপ নির্বাচনে রাব্বি প্রার্থী হলেও ঋণ খেলাপীর কারণে সেটা বাতিল হয়ে যায়। ২০১৩ সালের ৬ মার্চ ত্বকী নিখোঁজের দুইদিন পর ৮ মার্চ শীতলক্ষ্যা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকেই গঠিত সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চ হত্যাকাণ্ডের জন্য ওসমান পরিবারকে দায়ী করে আসছিল। চলছিল নিয়মিত কর্মসূচি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া