adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রদবদল হলো ১০ অতিরিক্ত সচিব পদে

নিজস্ব প্রতিবেদক : সরকার প্রশাসনের ১০ জন অতিরিক্ত সচিব পদে রদবদল করেছে। জনপ্রশাসন মন্ত্রণালয় বুধবার সন্ধ্যায় এ সংক্রান্ত আদেশ জারি করে।
রদবদল করা কর্মকর্তাদের মধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত সচিব মুজিবুর রহমান হাওলাদারকে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব (ওএসডি) করা হয়েছে।
অপরদিকে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ মাহফুজুর রহমানকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়। এদিকে ন্যাশনাল ডিফেন্স কলেজের সিনিয়র ডাইরেক্টিং স্টাফ এ এফ এম নুরুস সাফাকে ওএসডি করা হয়েছে। এছাড়া, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ আবু তাহেরকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব এবং বাংলাদেশ তাঁতবোর্ডের সদস্য সরদার আবুল কালামকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।
অপর এক আদেশে সাপোর্ট টু ক্যাপাসিটি অব বাংলাদেশ প্রকল্পের পরিচালক ড. মো নুরুন্নবী মৃধাকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, (ওএসডি) মো. রফিকুল আলমকে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব, মো. মফিজুল ইসলামকে সমবায় অধিদপ্তরের নিবন্ধক, সময়বায় অধিদপ্তরের নিবন্ধক মো. হুমায়ুন খালিদকে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব মো. গোলাম মোস্তফাকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া