adv
২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কঠোর আন্দোলন হবে ঈদের পর : খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : ঈদের পর সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে। দেশের মানুষ আজ দুর্বিষহ জীবন কাটাচ্ছে। সকলে বলছে আন্দোলনের কর্মসূচি দিতে। ইনশাল্লাহ ঈদের পর আন্দোলনের কর্মসূচি দেয়া হবে। বিএনপি চেয়ারপারসন বেগম জিয়া মঙ্গলবার রাতে তার গুলশান কার্যালয়ে উপজেলা চেয়ারম্যানদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন।
বেগম জিয়া বলেন, আন্দোলনের জন্যে জনগণ সারাদেশে প্রস্তুত ছিল। ঢাকা শহরেও প্রস্তুত ছিল। কিন্তু সরকারের পুলিশ, র‌্যাব ও গুণ্ডা বাহিনীর জন্যে তা সম্ভব হয়নি। আগামীতে আর তা বন্ধ করতে পারবে না। মানুষ প্রস্তুত আছে। মানুষ এমনভাবে নামবে যে তারা আর অস্ত্র চালাতে পারবে না। এ সরকার খুব দ্রুত বিদায় নেবে এবং দেশে শান্তি শৃঙ্খলা ফিরে আসবে।
বেগম জিয়া সরকারের সমালোচনা করে বলেন, তারা বিরোধীদলের ডাকে রাস্তায় নেমে আসবে। টাকার বিনিময়ে আজকে সবকিছু করা হয়। গুম থেকে শুরু করে খুন, পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস সবকিছু টাকার বিনিময়ে হচ্ছে। তাদের কাছে এত বেশি টাকা যে তারা টাকা দিয়ে সবকিছু করবে।
বেগম জিয়া বলেন, সরকারের বিরুদ্ধে দেশের মানুষ রাজপথে নেমে আসবে। অস্ত্র, নির্যাতন নিস্তব্ধ করে দেবে। সরকারের পায়ের নিচে এমনি মাটি নেই। বরিশালে উপনির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। অথচ ভোটের বাক্স বোঝাই দেখা গেছে। কেউ যায়নি ভোট দিতে অথচ বাক্স ভর্তি। এই হল তাদের অবস্থা। তাদেরকে ভোট দিতে আর জনগণ যাবে না। এবার ভোট বাক্স আর ভর্তি করতে পারবে না।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া