adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কলকাতা পুলিশকে নূর হোসেন- হত্যাকাণ্ডে খরচ করেছি ৬ কোটি টাকা

nurডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় কতো টাকা নূর হোসেনের খরচ হয়েছিলো, সেই সংবাদটি উদ্ধার করতে সাংবাদিকদের অনেক ঘাম ঝড়াতে হয়েছে। খুনের পেছনে ৬ কোটি টাকা খরচের কথা লেখা হলেও সেটা নিয়ে প্রশাসনে বিশ্বাস আর অবিশ্বাসের দোলাচলে অনেক সময়ও কেটে গেছে। এবার একই তথ্য ভারতীয় পুলিশের জেরার মুখে স্বীকার করলেন নূর হোসেন।
সাত খুনের পেছনে ৬ কোটি টাকা খরচ হয়েছে বলে স্বীকার করেছে হত্যাকাণ্ডের প্রধান আসামি নূর হোসেন। ভারতের কলকাতা পুলিশের কাছে এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করে নূর হোসেন বলেন, নারায়ণগঞ্জের কাউন্সিলর নজরুল ইসলামসহ সাত হত্যাকাণ্ডে খরচ হয়েছে ছয় কোটি টাকা। সোমবার কলকাতায় পুলিশি রিমান্ডে নূর হোসেন এসব কথা বলেন।
এরআগে গত শনিবার রাতে নূর হোসেনকে কলকাতার একটি বাড়ির চারতলা থেকে গ্রেপ্তার করে পুলিশ। বেশ কিছু দিন ধরে নূর হোসেন সেখানকার পুলিশের নজরদারিতে ছিল। বাংলাদেশ পুলিশের অনুরোধেই এ অভিযান পরিচালনা করে কলকাতা পুলিশ।
গ্রেপ্তারের সময় তার কাছ থেকে রিভলবার ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। সেগুলো বাংলাদেশ থেকে নেয়া হয়েছে নাকি ভারতের কোনো সন্ত্রাসী গোষ্ঠীর কাছ থেকে সংগ্রহ করা হয়েছে কিনা সেগুলো খুঁজে দেখছে পুলিশ।
রিমান্ডে নূর হোসেন বলেছেন, নারায়ণগঞ্জে শুধু সাত খুনের আসামিরাই নয় সিদ্ধিরগঞ্জসহ পুরো এলাকায় অনেক অপরাধীই কলকাতায় আশ্রয় নিয়েছে। তাদের গ্রেপ্তারেও অভিযান চালাবে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া