adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রমনা বোমা হামলা মামলার রায় হলো না- নতুন তারিখ ২৩ জুন

নিজস্ব প্রতিবেদক : রমনা বোমা হামলা মামলার রায় হলো না আজ। রমনা বটমূলে ছায়ানটের বর্ষবরণ অনুষ্ঠানে বোমা হামলা মামলার রায় পিছিয়ে আগামী ২৩ জুন নতুন তারিখ নির্ধারণ করেছেন আদালত। ১৩ বছর পর সোমবার রায় হওয়ার কথা থাকলেও রায়ের কপি প্রস্তুত না হওয়ায় রায়ের তারিখ পিছিয়ে দেয়া হয়।
সোমবার সকালে এ মামলার আসামিদের আদালতে হাজির করা হয়। বিচারক এজলাসে উঠে জানান, এই রায়ের কপি এখনো প্রস্তুত হয়নি, আগামী ২৩ জুন আলোচিত এই মামলার রায় ঘোষণা করা হবে। গত ২৮ মে বুধবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রুহুল আমিন আসামিপক্ষে যুক্ততর্ক উপস্থাপনের শেষে ১৬ জুন রায়ের জন্য দিন ধার্য করেন।
মামলার ১৪ আসামির মধ্যে মুফতি হান্নান, আরিফ হাসান সুমন, শাহাদত উল্লাহ ওরফে জুয়েল, হাফেজ মওলানা আবু তাহের, মওলানা আব্দুর রউফ, মওলানা সাব্বির ওরফে আব্দুল হান্নান সাব্বির, মওলানা শওকত ওসমান ওরফে শেখ ফরিদ, হাফেজ মওলানা ইয়াহিয়া ও মওলানা আকবর হোসাইন কারাগার থেকে আদালতে হাজির করা হয়।
এছাড়া আসামি মাওলানা মো. তাজউদ্দিন, হাফেজ জাহাঙ্গীর আলম বদর, মাওলানা আবু বকর ওরফে হাফেজ সেলিম হাওলাদার, মুফতি শফিকুর রহমান ও মুফতি আব্দুল হাই পলাতক আছেন। ১৩ বছর পরে এ মামলার রায় হতে যাচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া