adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নূর হোসেনকে নিয়ে কলকাতায় সংবাদ সম্মেলন হবে

  • ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আন্তর্জাতিক ডেস্ক : বাংলাদেশের নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর অপহরণ ও সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনসহ তার সহযোগীদের গ্রেফতারের বিষয় নিয়ে ডাকা সোমবারের সংবাদ সম্মেলন বাতিল করেছে কলকাতার বাগুইহাটি থানা। আগামী দুই-এক দিনের মধ্যে তারা সাংবাদিকদের মুখোমুখি হতে পারেন বলে জানিয়েছেন নূর হোসেন গ্রেফতার মামলার তদন্তকারী কর্মকর্তা দেবব্রত ওঝা।

সোমবার এ সংবাদ সম্মেলনের কথা থাকলেও বাগুইহাটি অঞ্চলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি সরকারি কর্মসূচি থাকায় তা বাতিল করা হয়েছে বলে জানানো হয়েছে।
কলকাতাস্থ বাংলাদেশের উপ-হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি কাজী মুস্তাক জহিরকে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে নূর হোসেনের প্রত্যর্পণ নিয়ে তারা কোনো চিঠি পেয়েছেন কি-না জানতে চাওয়া হলে তিনি জানান, এখন পর্যন্ত তারা এ বিষয়ে নিয়ে কোনো চিঠি পাননি।
শনিবার রাতে কলকাতা পুলিশের প্রধান দফতর লালবাজারে খবর আসে, নূর হোসেন কলকাতার কৈখালী এলাকার একটি ফ্লাটে লুকিয়ে আছেন। লালবাজার থেকে খবর যায় বিধাননগর কমিশনারেটে। বিধাননগর কমিশনারেটের মধ্যেই পড়ে বাগুইহাটি থানা।
এরপর বিধাননগর কমিশনারেটের নির্দেশ পেয়ে রাতেই অভিযানের পরিকল্পনা করে পুলিশ। শনিবার রাতেই নূর হোসেনকে গ্রেফতার করে বাগুইহাটি থানার পুলিশ। এ অভিযানে নেতৃত্ব দেন বাগুইহাটি থানার আইসি দেবব্রত ওঝা।
রোববার নূর হোসেনকে উত্তর চব্বিশ পরগনা জেলা আদালতে তোলা হলে তার পক্ষে কোনো আইনজীবী হাজির হতে অস্বীকার করেন। পুলিশের পক্ষে ১৪ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া