adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হতাশ এশিয়াবাসী – বদলি দ্রগবার কাছে হারলো জাপান

২-১ গোলে জিতলো দ্রগবার আইভরিকোস্ট

(আইভরিকোস্ট ২ জাপান ১)

স্পোর্টস ডেস্ক : শেষ পর্যন্ত ২-১ গোলে জিতলো দ্রগবার আইভরিকোস্ট। দ্বিতীয়ার্ধে বদলি খেলোয়াড় হিসেবে দ্রগবা মাঠে নামাতেই যেন গর্জে উঠলো আইভরিকোস্ট! মাত্র ২ মনিটের ব্যবধানে পর পর দুটি গোল দিয়ে ২-১ গোলে এগিয়ে গেল তারা।
প্রথমার্ধে জাপান ১-০ গোলে এগিয়ে থাকলেও খেলার ৬৪ ও ৬৬ মিনিটে পরপর দুই গোল করেন উইলফ্রাইড বনি ও শিনজি কাগাওয়ার। ফলে ২-১ গোলে এগিয়ে গেলো আইভরিকোস্ট।
এর আগে জাপানের পক্ষে ম্যাচের ১৬ মিনিটে দলের একমাত্র গোলটি করেন কেইসুক হোন্ডা। রোববার বাংলাদেশ সময় সকাল ৭টায় জাপানের খেলার মধ্য দিয়ে এবারের আসরের প্রথম কোনো এশিয়ান দলের খেলা শুরু হয়েছে।
বিশ্লেষকদের ভাষায়, এ ম্যাচে জাপান ২-১ গোলে হারলেও বেশ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলা হয়েছে। আর এ গুরুত্বপূর্ণ ম্যাচে এশিয়ার জয়ই কাম্য সবার। কিন্তু তা আর শেষ পর্যন্ত সম্ভব হয়নি দ্বিতীয় ভাগে বদলি খেলোয়াড় হিসেবে নেমে দ্রগবার গর্জে ওঠার যাদুতে।
জাপান ও আইভরিকোস্ট দুই দলই এ ম্যাচে খেলছে বেশ আক্রমনাত্মক ফুটবল। তবে জাপানের সমন্বয় ফুটবল বেশ নজর কেড়েছে সবার। এ দুই দলের মধ্যে লড়াইটা বে জমেও উঠেছিলো তবে শেষ হাসি আর হাসা হলো না এশিয়ার প্রতিনিধিদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া