adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনাকে নির্বোধ বললেন গয়েশ্বর

goyeshor_18423_40905ডেস্ক রিপোর্ট : এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘নির্বোধ’ আখ্যা দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, দেশে যদি কেউ নির্বোধ থাকে তা হচ্ছে শেখ হাসিনা। তাই জাপান সফর শেষে তিনি বিশ্ব নেতৃবৃন্দকে তুচ্ছ করতেও কার্পণ্য করেননি।
গয়েশ্বর বলেন, শেখ হাসিনা জাপান থেকে ফিরে সংবাদ সম্মেলনে এমনভাবে কথা বললেন, যেন বান কি মুন (জাতিসংঘ মহাসচিব) বাড়ির আবুল। তার (হাসিনা) ভাবখানা এমন যেন তিনি রাণী নন, মহারাণী।’
শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ নেতা একরাম হত্যায় বিএনপি নেতা মাহতাব উদ্দিন চৌধুরী মিনারকে অন্যায়ভাবে গ্রেফতার ও রিমান্ডের প্রতিবাদে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরাম এই আলোচনা সভার আয়োজন করে।
এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ নয়। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি বলেন, যেখানে আঘাত আসবে গণতন্ত্র রক্ষায় সেখানেই পাল্টা আঘাত করতে হবে। ঘরে বসে থাকলে চলবে না। শুধু ফেনী নয়, সারাদেশেই বিচার বহির্ভূত হত্যা, গুম, খুন ও অপহরণ চলছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এসবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
এ সময় দলের সাংঘঠনিক দুর্বলতা দূর করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাত থেকে দেশকে রক্ষা করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান বিএনপির স্থায়ী কমিটির এই নেতা।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু ও ফেনী জাতীয়তাবাদী ফোরামের সভাপতি বেলাল আহমেদ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া