adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারেককে ‘বেয়াদব’ বললে সত্যিকার বেয়াদবরা লজ্জা পাবে : কামরুল

নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মালয়েশিয়ায় তারেক রহমান মিথ্যাচার, বেয়াদবি করছে। তারেককে ‘বেয়াদব’ বললে সত্যিকার বেয়াদবরা অপমানিত হয়। এটাকে হালকাভাবে নেয়ার সুযোগ নেই। নতুন করে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ দেশরতœ পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।
অনুষ্ঠানের সভাপত্তি করেন সংগঠনের সভাপতি চিত্তরঞ্জণ দাস। আরো বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের সভাপতি আলতাফ মাহমুদ।
মন্ত্রী বলেন, তারেকের বক্তব্যকে পাগলের প্রলাপ, অর্বাচীনের কথা বলে উড়িয়ে দেয়ার কোনো কারণ নেই। বিএনপি পরিকল্পিতভাবে একটা ষড়যন্ত্র করছে। তারা তাদের রাজনৈতিক কৌশল পরিবর্তন করেছে। মিথ্যাচার করছে, নতুন করে তথ্য সন্ত্রাসের ষড়যন্ত্র শুরু করছে। কামরুল ইসলাম বলেন, তারেকের এই বক্তব্য দুটি চ্যানেল প্রকাশ করেছে। এটা প্রচার করা অপরাধ। অমরা তথ্য মন্ত্রণালয়কে অনুরোধ জানাবো তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য।
কামরুল ইসলাম বলেন, বিএনপি বিদেশি বন্ধুদেযোগীতা চেয়েছে। সেখানে তারা ব্যার্থ হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রীর জামান সফর অত্যান্ত সফল হয়েছে। ভারতের নতুন সরকার হওয়ায় বিএনপি উৎফুল্ল ছিল, কিন্তু তারে সঙ্গে আওয়ামী লীগ সরকারের আরো গভীর সম্পর্ক।
সংলাপ প্রসঙ্গে কামরুল বলেন, কিসের সংলাপ। কোনো দল বা গোষ্ঠীর সঙ্গে সংলাপের এখনো প্রয়োজন পড়ে নাই। আমরা জনগণের সঙ্গে সংলাপ করছি। যাতে তারা আমাদের আগামীতে পুনরায় নির্বাচিত করে।
হাছান মাহমুদ বলেন, জিয়া হত্যার ঘটনায় শেখ হাসিনাকে নয়, খালেদা জিয়া ও বদরুদ্দোজা চৌধুরীকে রিমান্ডে নিতে হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া