adv
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সেরা বাবা’ শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বাবা দিবস উপলক্ষে এক জরিপে ‘সেরা বাবা’র খেতাব পেয়েছেন শাহরুখ খান। সারা বিশ্বের তারকা বাবাদের ওপর করা এই জরিপে শীর্ষে আছে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও।
ভারতীয় ওয়েবসাইট শাদি ডট কমের এই জরিপে অংশ নিয়েছেন সাড়ে পাঁচ হাজার ভারতীয় নারী। ভারতীয় তারকাদের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন তিন সন্তানের জনক শাহরুখ খান। আর ভিনদেশী জনপ্রিয় ব্যক্তিদের মধ্যে এই তালিকায় ১ নম্বর স্থানটি দখল করেছেন দুই মেয়ের বাবা ওবামা।
শাহরুখ পেয়েছেন ৪২ দশমিক ৫ শতাংশ ভোট আর তার ঠিক পরের স্থানটিতেই আছেন ক্রিকেটার শচীন টেন্ডুলকার। দুই ছেলেমেয়ের বাবা শচীন পেয়েছেন ৩৬ দশমিক ৯ শতাংশ ভোট।
তৃতীয় স্থানে আছেন অভিনেতা অমিতাভ বচ্চন। অভিষেক এবং শ্বেতা বচ্চনের বাবা অমিতাভের পক্ষে পড়েছে ২০ দশমিক ৬ শতাংশ ভোট। ভারতের বাইরে ‘সেরা বাবা’ ওবামা পেয়েছেন ৪০ দশমিক ৩ শতাংশ ভোট। এরপরেই আছেন অভিনেতা উইল স্মিথ (৩১ দশমিক ৪ শতাংশ), সাবেক ফুটবল তারকা ডেভিড বেকহাম (১৫ দশমিক ২ শতাংশ) এবং টেনিস খেলোয়াড় রজার ফেদেরার (১৩ দশমিক ১ শতাংশ)।
জরিপের আর একটি অংশ ছিল ‘সবচেয়ে চমতকার বাবা-মেয়ের সম্পর্ক’। ভারতীয় তারকাদের মধ্যে এই জরিপেও সেরা হয়েছেন শাহরুখ। মেয়ে সুহানার সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক প্রায়ই নজর কাড়ে ভক্তদের। কিং খান এবং সুহানা পেয়েছেন ৪৩ দশমিক ২ শতাংশ ভোট।
তালিকায় রয়েছেন আরও তারকা বাবা-মেয়ে জুটি মহেশ ভাট এবং আলিয়া ভাট, যাদের সংগ্রহ ২৭ দশমিক ৩ শতাংশ। এছাড়াও আছেন অভিনেত্রী দিপিকা পাড়ুকোন এবং তার বাবা প্রকাশ পাড়ুকোন (১৭ দশমিক ২ শতাংশ) এবং অভিনেতা অনিল কাপুর এবং তার মেয়ে সোনাম কাপুর (১২ দশমিক ৩ শতাংশ)।
বাবা এবং ছেলের সম্পর্কের এক জরিপে সেরা হয়েছেন অভিনেতা ঋষি কাপুর এবং পুত্র রানবির কাপুর ৩৩ দশমিক ৪ শতাংশ ভোট পেয়ে। এরপরে আছেন অমিতাভ এবং তার ছেলে অভিষেক বচ্চন (৩১ দশমিক ২ শতাংশ), আছেন শাহরুখ খান এবং আরিয়ান খান (২৩ দশমিক ৩ শতাংশ) আর আছেন ক্রিকেটার সুনিল গাভাস্কার এবং পুত্র রোহান গাভাস্কার (১২ দশমিক ১ শতাংশ)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া