adv
১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

খালেদার সঙ্গেও বসবেন সুষমা স্বরাজ

ডেস্ক রিপোর্ট : ভারতে পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করবেন। আগামী ২৫ জুন তিনদিনের বাংলাদেশ সফরের সময় তিনি এ বৈঠক করবেন বলে ভারতের পররাষ্ট্রমন্ত্রণালয় সূত্র জানিয়েছে।
বৃহস্পতিবার উত্তর-পূর্ব

ফাইল ছবি –

ভারতের প্রভাবশালী দৈনিক যুগশঙ্খ এ খবর দিয়েছে। ভারতের পররাষ্ট্রমন্ত্রণালয়ের বরাত দিয়ে পত্রিকাটি লিখেছে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণপত্র পৌঁছে দিতে ২৫ জুন তিনদিনের ঢাকা সফরে আসবেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। ফিরবেন ২৭ জুন।

এ সফরে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে বৈঠক করবেন। এসব বৈঠকে দ্বিপাকি, আঞ্চলিক ও আন্তর্জাতিক বিষয়ে আলোচনা হবে।
যুগশঙ্খের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, সুষমা স্বরাজের ঢাকা সফরে ভারত-বাংলাদেশ-ভুটান বিদ্যুত প্রকল্পে অংশীদারি নিয়ে আলোচনা হতে পারে। বকেয়া ইস্যুর মধ্যে সীমান্ত চুক্তির বাস্তবায়ন ও তিস্তার পানি বন্টন নিয়ে ভারতের মনোভাব জানাবেন তিনি।
পত্রিকাটি জানায়, ঢাকা সফরে আগে সুষমা স্বরাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ভুটান সফরে যাবেন। ১৫-১৬ জুন এই সফর হবে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর প্রথম দ্বিপাকি বিদেশ সফর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া