adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করাচি বিমানবন্দরে সন্ত্রাসী হামলায় ৫ নিরাপত্তাকর্মী নিহত – ফ্লাইট বাতিল

করাচি বিমানবন্দরে সন্ত্রাসী হামলা: ৫ নিরাপত্তাকর্মী নিহত, ফ্লাইট বাতিলআন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমান বন্দরের পুরনো টার্মিনাল ভবনে সন্ত্রাসী হামলায় ৫ নিরাপত্তারক্ষী নিহত হয়েছেন।  
পাকিস্তানের ইংরেজি দৈনিক ডন জানিয়েছে, রোববার রাতে ৮ থেকে ১০ জনের একটি সন্ত্রাসী গ্র“প ভারী অস্ত্র সজ্জিত হয়ে বিমানবন্দরে হামলা চালায়। হঠাত করে বোমা-গুলির আওয়াজে এয়ারপোর্টের যাত্রীরা হতভম্ব হয়ে পড়েন। এসময় বিমান বন্দরের নিরাপত্তা রক্ষীদের সঙ্গে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। সন্ত্রাসীরা বিমানবন্দরের ভেতরে হ্যান্ড গ্রেনেডেরও বিস্ফোরণ ঘটায়।
বিমান বন্দরের নিরাপত্তারক্ষীদের ভূয়া আইডি কার্ড ব্যবহার করে সন্ত্রাসীরা ভেতরে ঢুকেছিল বলে ধারণা করা হচ্ছে। তবে সন্ত্রাসীদের পরিচয় এবং তারা কী কারণে এই হামলা চালিয়েছে তা জানা যায়নি।
এদিকে, হামলার পরপরই পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পুরো বিমানবন্দর এলাকা ঘিরে ফেলে। পরিস্থিতি মোকাবেলায় সেনাবাহিনীকে জরুরি তলব করা হয়েছে। এছাড়া, সেখানকার সব ফ্লাইট বাতিল করা হয়েছে।
পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ সিন্ধু প্রদেশের রেঞ্জার বাহিনীর মহাপরিচালককে বিমানবন্দরে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া