adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী বাকশালকে সঠিক মনে করেন : মাহফুজ উল্লাহ

vlcsnap-2014-06-08-05h07m50s70ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্ভাবত ব্যক্তিগতভাবে বাকশালকে সঠিক মনে করেন এমন মন্তব্য করেছেন সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ। তিনি আরো বলেন, সম্ভাবত ৫ জুন আওয়ামী লীগের নেত্রী তিনি (প্রধানমন্ত্রী) যখন দেশে ফিরে আসেন তখন গোপালগঞ্জ জনসভায় বলেছেনÑ প্রয়োজনে নিজের জীবন দিয়ে বাকশাল প্রতিষ্ঠা করা হবে।
শনিবার রাতে গোলাম মোর্তোজার উপস্থাপনায় বাংলাভিশন টেলিভিশনে ‘নিউজ অ্যান্ড ভিউজ’ টকশোতে এসব কথা বলেন তিনি। আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক নাঈমুল ইসলাম খান।
আওয়ামী লীগের মধ্যে কেউ কেউ বাকশাল সমর্থন করে এ কথা উল্লেখ করে মাহফুজ উল্লাহ বলেন, আবার কেউ কেউ বাকশালকে সমর্থন করে না। বাকশাল সম্পর্কে আওয়ামী লীগের মধ্যেও দু’ধরনের অবস্থান রয়েছে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী এমনকিছু মন্তব্য দেন যা সমর্থন যোগ্য নয়। এমনকি তার দলের লোকজনও সেই মন্তব্য প্রকাশে সমর্থন করতে কষ্ট হয়। তিনি জাপান সফর শেষে দেশে ফিরে এসে সংবাদ সম্মেলনে যে মন্তব্য তাও সমর্থন যোগ্য নয়। স্বর্ণ পদকের মধ্যেও চুরি এ সম্পর্কেও তিনি যে মন্তব্য দিয়েছেন তা সমর্থন যোগ্য নয়। এমনকি আদালত সম্পর্কেও তিনি যে মন্তব্য করেছেন সেটি গ্রহণযোগ্য নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া