adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘দুই নেত্রীর পেছনে ঘুরলে কবরে কিছুই নিয়ে যেতে পারবো না’

নিজস্ব প্রতিবেদক : প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের সভাপতি নূরে আলম সিদ্দিকী বলেছেন, দুই পরিবারের হাতে দেশ আজ বন্দী। তাদের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে। দুই নেত্রীর পেছনে ঘুরলে কবরে কিছুই নিয়ে যেতে পারবো না। শনিবার দুপুরে জাতীয় প্রেস কাবের কনফারেন্স লাউঞ্জে ‘ঐতিহাসিক ৬ দফা দিবস’ উপলে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
নূরে আলম সিদ্দিকী বলেন, একদিকে শেখ হাসিনা মতা ধরে রাখতে ব্যস্ত। অন্যদিকে খালেদা জিয়া তার মামলা প্রত্যাহার ও মতায় যেতে ব্যস্ত। কেউই দেশ নিয়ে ভাবে না।
তিনি বলেন, স্বাধীভাবে কথা বলার অধিকার চাই। এখন মানুষের কোনো বাকস্বাধীনতা নেই। একটা গণতান্ত্রিক দেশে এটা কিভাবে হতে পারে। প্রস্তাবিত বাজেটে খেটে খাওয়া মানুষের জন্য কোনো সু-সংবাদ নেই ।
বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ল্য করে নূরে আলম সিদ্দিকী বলেন, আপনি মালয়েশিয়া যাবেন কিন্তু দেশে আসবেন না এটা হতে পারে না। মার না খেলে কেউ রাজনীতি করতে পারে না। আপনি ভবিষ্যতের কর্ণধার হবেন আর মার খাবেন না তা হবে না।
নূরে আলম সিদ্দিকী বলেন, শেয়ার বাজার লুট হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন শেয়ার বাজারের দুর্নীতিবাজদের আইনের আওতায় আনবে। কিন্তু তা করা হয়নি।
সিদ্দিকী বলেন, দুর্নীতিকারীদের আইনের আওতায় আনবে। কিন্তু তা আর করা হয়নি।  অপর দিকে বেগম খালেদা জিয়া ছেলের মামলা প্রত্যাহার ও বাড়ি ফিরে পাওয়ার জন্য আন্দোলন করছে। আসলে তাদের দু’জনের কেউই দেশের জন্য কথা বলে না। ভারতের প্রধানমন্ত্রী মোদি প্রসঙ্গে বলেন, মোদি গুজরাটে হাজার মুসলমান হত্যা করেছে। অথচ দুই নেত্রী মোদির আর্শিবাদ পেতে ব্যস্ত। এমনকি ধর্ম ব্যবসায়ী জামায়াতও মোদির প্রিয়ভাজন হতে ব্যস্ত হয়ে পড়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এম এ রশিদ, সাবেক ছাত্রলীগ নেতা আবুল হাসান চৌধুরী খালেদ এবং আহমদ আলী প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া