adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘নারী নেতৃত্ব হারাম – খালেদা পাশে থাকলে আরাম’

51_Bangabanনিজস্ব প্রতিবেদক : নারী নেতৃত্ব হারাম, খালেদা পাশে থাকলে আরাম। উল্লেখ করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ বলেন, তালেবান ফেরত জামায়াতের জঙ্গিদের নিয়ে খালেদা তার সভা সমাবেশ চালাচ্ছেন। জামায়াত নেতা ছাড়াও তার পাশে আরো অনেক ইসলামী দল বসেন।
 শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ইউনাটেড ইসলামী পার্টি আয়োজিত ‘ইসলামে জঙ্গি ও সন্ত্রাসবাদের কোনো স্থান নেই’ শীর্ষক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জামায়াত ইসলাম সম্পর্কে হাসান আরো বলেন, এ জামায়াত গত বছর দেশে ব্যাপক নৈরাজ্য সৃষ্টি করেছিল। বিএনপি-জামায়াত গুন্ডারা গাড়িতে আগুন দিয়ে এবং মানুষের গায়ে আগুন দিয়ে অসংখ্য নিরীহ মানুষকে হত্যা করেছিল। এতে সমাজে যে বিরুপ প্রতিক্রিয়া শুরু হয়েছিল ৫ জানুয়ারির নির্বাচনের পর সে অবস্থা থেকে আওয়ামী লীগ সরকার দেশকে মুক্ত করেছে।
বাজেট নিয়ে বিএনপির বক্তব্যের সমালোচনা করে সাবেক এ বনমন্ত্রী বলেন, গত ২০১৩-১৪ বাজেটকেও বিএনপি এবছরের বাজেটের মতো উচ্চ বিলাসী বাজেট বলেছিল। অথচ গত বাজেটের ৯৬ ভাগ কাজ করতে আমরা সফল হয়েছিলাম। এবারেও আমাদের সরকার এ বাজেট বাস্তবায়নে সফল হবে।
বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির আহ্বায়ক মাওলানা মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- মাওলানা মনির হোসেন চৌধুরী, মাওলানা সরিফুর রহমান প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া