adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নরেন্দ্র মোদীর মাকে পাক প্রধানমন্ত্রীর শাড়ি উপহার

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের নয়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকারের সঙ্গে সুসম্পর্ক স্থাপনে সব ধরনের চেষ্টাই করে যাচ্ছে পাকিস্তান। প্রথমবারের মতো পাকিস্তানের কোনো প্রধানমন্ত্রী ভারতের কোনো প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে যোগ দিয়ে ইতিহাস সৃষ্টি করেছেন। এবার নরেন্দ্র মোদীর মায়ের জন্য শাড়ি পাঠিয়েছেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। 
এর আগে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়া অনুষ্ঠানে যোগদান করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। এসময় মোদী নওয়াজ শরীফের মায়ের জন্য উপহার হিসেবে একটি শাল তার হাতে তুলে দেন। এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।
মোদী টুইটারে নওয়াজ শরীফকে ধন্যবাদ জানিয়ে বলেন,  নওয়াজ শরীফ জি আমার মায়ের জন্য দারুণ একটি সাদা শাড়ি উপহার দিয়েছেন। আমি সত্যিই তার কাছে কৃতজ্ঞ। শিগগিরই মাকে এটি পাঠাব।
২৬ মে শপথ নেওয়ার পরই টুইটারে পাক প্রধানমন্ত্রীস সঙ্গে নানা অনানুষ্ঠানিক বিষয় জানান মোদী। তিনি বলেন, মা আমাকে মিষ্টি খাওয়াচ্ছে এমন ছবি সম্পর্কে শরীফের সঙ্গে আলোচনা হয়েছে।
নওয়াজ শরীফের মাকে শাওয়াল উপহার দিয়েছেন এমনটি উল্লেখ করে মোদী টুইটারে জানান, শরিফ এখন ইসলামাবাদে আছেন। এক সপ্তাহের মধ্যে তিনি তার মায়ের সঙ্গে দেখা করছেন।
এজন্য শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ মোদীকে টুইটারে ধন্যবাদ জানান। এবং বলেন, আমার পিতা নিজেই তা প্ৗেছে দিয়েছেন। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া