adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আল্লাহ ও হাসিনা ছাড়া আমাকে কেউ নামাতে পারবে না : মায়া

mayaডেস্ক রিপোর্ট : আমি নিজে না নামলে আমাকে নামানোর মতা কারো নেই বলে দাবি করেছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেছেন, আমি যদি নিজে না নামি তাহলে একমাত্র আল্লাহ ও শেখ হাসিনা ছাড়া কেউ আমাকে নামাতে পারবে না।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ভ­ামি করছেন মন্তব্য করে মন্ত্রী বলেন, মির্জা ফখরুœল ইসলাম জিয়া হত্যার ৩৪ বছর পর বিচার করতে চাইছেন। কিন্তু এটা তাদের ভ­ামি। তারা দুইবার রাষ্ট্রীয় মতায় ছিলেন, কিন্তু তখন কোনো বিচারের ব্যবস্থা করেনি।
তিনি বলেন, ২০১৯ সালের আগে তো নির্বাচন হবে না। মতায় এসে বিচার করতে হলে, আপনাদের পাঁচ বছর অপো করতে হবে। তাই আপনারা যদি জিয়া হত্যার বিচার চান, কালই আসুন। আমি আপনাদের সহযোগিতা করব।
নগর আওয়ামী লীগের কাউন্সিলের বিষয়ে মায়া বলেন, কাউন্সিল হয়ে গেছে। মাত্র চারটি থানা বাকি আছে। আপনাদের নিজেদের সমস্যার জন্য বাকি ৪৪টি থানা বসে থাকতে পারে না। আগামী দু দিনের মধ্যে যে সব থানা বাকি আছে তাদের নেতাকর্মীরা হয় কাউন্সিলের সময় দেবেন অথবা আমরা কেন্দ্র থেকে সময় নির্ধারণ করে দেবো। নয়াদিগন্ত

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া