adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিয়া হত্যায় খালেদার হাত থাকতে পারে : আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক : সরকারি দল আওয়ামী লীগ বলেছে, জিয়াউর রহমানের হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার যোগসূত্র থাকতে পারে বলে অনেকেই মনে করেন। কারণ জিয়াউর রহমান হত্যাকাণ্ডে সবচেয়ে বেশি লাভবান হয়েছেন খালেদা জিয়া। এছাড়া জিয়া হত্যার বিচারে খালেদা জিয়া কোনো উদ্যোগ নেননি।
বুধবার সকালে দলের ধানমণ্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন। মঙ্গলবার জিয়াউর রহমান হত্যাকাণ্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে দেয়া বিএনপির বক্তব্যের জবাব দিতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
হানিফ বলেন, অনেকে ধারণা করেন খালেদা জিয়া নিজেই জিয়াউর রহমান হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। কারণ ওই সময় জিয়ার সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাছাড়া জিয়া হত্যায় সবয়েচে বেশি লাভবান হয়েছেন খালেদা।
তিনি বলেন, খালেদা দুই বারের প্রধানমন্ত্রী, কিন্তু জিয়াউর রহমান হত্যার বিচারে তিনি কোনো উদ্যোগ নেননি। মতিয়া চৌধুরী সংসদে এ প্রসঙ্গ উত্থাপন করার পরও বিএনপি তাতে সাড়া দেয়নি। এতেই বোঝা যায় এই হত্যাকাণ্ডের সঙ্গে খালেদার সম্পৃক্ততা থাকতে পারে। বিএনপিকে মিথ্যাচার পরিহার করতে আহ্বান জানান হানিফ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া