adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রদলকর্মী খুন হলো সিলেট মেডিকেল কলেজে

ডেস্ক রিপোর্ট : সিলেটের ওসমানী মেডিকেল কলেজের ছাত্রাবাসে ছাত্রদলের এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের জন্য ছাত্রলীগকে দায়ী করেছে বিএনপি ও ছাত্রদল।
নিহত তাওহীদুল ইসলাম কলেজের এমবিবিএস চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। মা-বোনের সঙ্গে তিনি নগরীর কাজলশাহ এলাকায় থাকতেন। তাওহীদের সহপাঠীরা জানান, বুধবার সন্ধ্যায় আবু সিনা ছাত্রাবাসের ১০০৩ নম্বর কক্ষে তাওহীদকে কুপিয়ে আহত করে কয়েকজন যুবক।
ছাত্রাবাসের কয়েকজন ছাত্র তাকে কলেজের হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। রাত সাড়ে ৮টার দিকে কলেজের অধ্যক্ষ ডা. মোর্শেদ আহমদ চৌধুরী তাকে মৃত ঘোষণা করেন।
ওসমানী মেডিকেল কলেজ ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান বলেন, সন্ধ্যায় ছাত্রলীগকর্মী রাফি মোবাইলে ফোন করে তাওহীদকে আবু সিনা ছাত্রাবাসে ডেকে নেয়। কিছুক্ষণ পর আহত অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করে ছাত্রলীগকর্মী শফিকুল ইসলাম।
তবে খুনের সঙ্গে ছাত্রলীগের সম্পৃক্ততার কথা অস্বীকার করেছেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল হাই। তিনি এ ঘটনাকে ছাত্রদলের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের বলে দাবি করেন।
তাওহীদের ওপর হামলর খবর পেয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক শাহরিয়ার হোসেন চৌধুরী। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, আবু সিনা ছাত্রাবাসে ছাত্রদলকর্মীদের রুমে ডেকে নিয়ে ছাত্রলীগ ক্যাডাররা মারধর করে। বিষয়টি ওসমানী মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে অবগত করা হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি।
তাওহীদকে ছাত্রাবাসের ভেতর খুন করে তার লাশ হাসপাতালে পাঠানো হয় বলে দাবি করেন তিনি। কোতোয়ালি থানার ওসি আতাউর রহমান জানান, তাওহীদের খুনের কারণ তদন্ত এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া