adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাপা পড়ে গেছে এ বি সিদ্দিকে রহস্যময় অপহরণ মামলার তদন্ত

A-B-Siddique-Followডেস্ক রিপোর্ট :  : সাত খুন মামলার নিচে চাপা পড়ে গেছে নারায়ণগঞ্জে এ বি সিদ্দিক অপহরণ মামলার তদন্ত। দেড় মাস পেরিয়ে গেলেও খুব একটা অগ্রগতি নেই মামলার তদন্তে। এ বিষয়ে কিছু জানাতেও আপত্তি তদন্তকারী বা পুলিশের। মামলার বাদি এ বি সিদ্দিকের স্ত্রী সৈয়দা রিজওয়ান হাসান আশাবাদী বিলম্বিত হলেও প্রকৃত অপরাধীদের সনাক্ত করা সম্ভব হবে।
১৬ এপ্রিল বিকেলে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে দুর্ঘটনার নাটক সাজিয়ে অপহরণ করা হয় ব্যবসায়ী এ বি সিদ্দিককে। পরের দিন মধ্য রাতে অপহরণকারীরা তাকে ফেলে যায় রাজধানীর মিরপুরে।
পুরো ঘটনাটি রহস্যে মোড়া। কিন্তু কারা এভাবে অপহরণ করে নিয়ে গেল আর মুক্তিপণ দাবি না করে কেনই বা মুক্তি দিলো, কোনো কিনারা করা যায়নি। কোনো ক্লু বা তথ্য দিতে পারেননি মামলার বাদি বা অপহৃত এ বি সিদ্দিকও।
চাঞ্চল্যকর এ ঘটনার তদন্ত শুরু হতে না হতেই এগারো দিনের মাথায় আরো তোলপাড় তোলা ঘটনা প্রায় একই জায়গা থেকে নজরুল ইসলামসহ আরো সাত জন অপহরণ। পরে মরদেহ উদ্ধার। নারায়ণঞ্জ পুলিশের সব মনোযোগ চলে যায় এই ঘটনার দিকে। গতিহীন তদন্ত, তারপরেও আস্থা হারাতে চান না বাদি রিজওয়ানা হাসান।
অপহরণ- উদ্ধার বা ফেলে যাওয়া। এসবের প্রভাব পড়েছে তাদের সামাজিক বা পারিবারিক জীবনেও। মামলার তদন্তের অগ্রগতি জানতে চাইলে নারায়ণগঞ্জ পুলিশ জানায়- তাদের নজর সাত খুনের ঘটনায়। ফলে এ বি সিদ্দক অপহরণ মামলার ব্যাপারে আপাতত কোনো কথা নয়। ইন্ডিপেন্ডেন্ট টিভি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া