adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও আঘাত আসতে পারে শেখ হাসিনার ওপর : নাসিম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আবারো আঘাত আসতে পারে এমন আশঙ্কা প্রকাশ করেছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে নিয়ে চক্রান্ত এখনো শেষ হয়নি। শেখ হাসিনার ওপর আবার আঘাত আসতে পারে। তাই দলের নেতা-কর্মীদের পাশে থেকে তার (শেখ হাসিনার) হাতকে শক্তিশালী করতে হবে।
বুধবার বিকেলে রাজধানীর শিল্পকলা একাডেমির ৬নং চিত্রশালা গ্যালারিতে আওয়ামী যুবলীগ আয়োজিত শেখ হাসিনার ৩৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ‘গণতন্ত্রের জন্য সংগ্রাম’ গ্রন্থের আলোকচিত্র প্রদর্শনীর সমাপণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে নাসিম বলেন, আমরা নিজেরা যদি নিজেদের ক্ষতি না করি, তবে পৃথিবীর কোনো শক্তি নেই যে আমাদের ক্ষতি করতে পারে।
২০১৯ সালের আগে দেশে কোনো নির্বাচন হবে না, সম্ভব নয় এমন দাবি করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে নাসিম বলেন, আপনার নেতা-কর্মীরা ভীরু ও কাপুরুষ। আন্দোলনের সময় আপনার পাশে কেউ ছিল না। একমাত্র কাজের বুয়া ছাড়া আপনার পাশে কেউ ছিল না।
এ সময় তারেক রহমানকে দল থেকে বের করে দিতেও খালেদা জিয়ার প্রতি আহ্বান জানান তিনি।
মন্ত্রী বলেন, জ্বালাও পোড়াও করে বিএনপি নেত্রী খালেদা জিয়া গত নির্বাচন ঠেকাতে চেয়েছিলেন। কিন্তু বাংলার মানুষ আমাদের ভোট দিয়েছে।
বর্তমানে খলনায়ককে নায়ক বানানোর চেষ্টা চলছে উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বাংলাদেশের দুর্ভাগ্য যে বর্তমানে ইতিহাস বিকৃতির নগ্ন প্রদর্শনী চলছে। বিশ্বের কোথাও এ ধরনের চর্চা হয় না। নতুন প্রজন্মকে এ থেকে সর্তক থাকতে হবে।
নাসিম বলেন, আজকাল জাতির পিতা বঙ্গবন্ধুকে ছোট করার চেষ্টা হয়। কিন্তু তিনি বাঙালির অন্তরে রয়েছেন। যারা বঙ্গবন্ধুকে নিয়ে অপপ্রচার করছে তারা নিজেদের হেয় প্রতিপন্ন করছে।
এই আলোকচিত্র প্রদর্শনীতে যে ছবিগুলো দেখানো হয় তাই প্রমাণ করে যে বাংলার বিভিন্ন মুক্তি সংগ্রামের নায়ক কে আর খলনায়ককে। ছবি কখনো মিথ্যা কথা বলে না বলেও উল্লেখ করেন তিনি। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ইউসূফ হোসেন হুমায়ুন, সাবেক মন্ত্রী খ ম জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আবেদ খান, চিত্রনায়ক ফারুক, রুবেল প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া