adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মেলবোর্নে শহীদ জিয়ার শাহাদাতবার্ষিকী অনুষ্ঠানে বক্তারা- দেশে চলমান নৈরাজ্য ঠেকাতে দেশে বিদেশে আন্দোলন জোরদারের আহ্বান

মেলবোর্ন প্রতিনিধি : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মেলবোর্ন জাতীয়তাবাদী ছাত্রদল এক আলোচনা সভা, মিলাদ মাহফিল ও প্রীতিভোজের আয়োজন করে। মেলবোর্ন ছাত্রদল সভাপতি কায়াস মাহমুদ জনির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মোহাম্মদের পরিচালনায় এ সভায় টেলি কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট বার কাউন্সিলের সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট জয়নাল আবেদিন।   
তিনি শহীদ জিয়ার রুহের মাগফেরাত কামনা করে দেশে চলমান নৈরাজ্য ও রাজনৈতিক অস্থিরতার দেশে বিদেশে আন্দোলন জোরদার করার আহ্বান জানান। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিজেপি চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ, ব্যারিষ্টার নাসির উদ্দিন আহমেদ অসীম, মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিলুফার চৌধুরী মনি প্রমুখ। 
বক্তারা সবাই বাংলাদেশের রাজনীতিতে শহীদ জিয়াউর রহমানের অবদানের কথা উল্লেখ করে তার আদর্শে অনুপ্রানিত হবার আহ্বান জানান এবং তার আত্মার শান্তি কামনা করেন। তরুণ প্রজম্ম দলের সাংগঠনিক সম্পাদক তারেকুর রহমান তারেক ও মক্কা মহানগর বিএনপির আহ্বায়ক ফেরদৌস চৌধুরী মিঠু বক্তব্য রাখেন। 
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন অস্ট্রেলিয়া বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুল হক জর্জ ও বিএনপি অস্ট্রেলিয়ার আহ্বায়ক দেলওয়ার হোসেন ও ছাদ্রদল অস্ট্রেলিয়া সভাপতি রাশেদুল ইসলাম। মেলবোর্ন বিএনপির পক্ষ থেকে বক্তব্য রাখেন জালাল আহমেদ কুমু, সাধারণ সম্পাদক মেলবোর্ন বিএনপি, পাটোয়ারী মুন তৌহিদ ও আব্দুল কুদ্দুস শাহীন, সহ সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক – শামসুল আরেফিন।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া