adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের প্রতি মায়ার আহ্বান – বঙ্গবন্ধুর বিরুদ্ধে যেই কথা বলুক তাকে শাস্তি দিন

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুর বিপে যে কথা বলবে, সে যেই হোক তাকে শাস্তির আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেন, ‘তারেক রহমানকে লন্ডন থেকে ধরে এনে শাস্তি দেয়া প্রয়োজন।
মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ‘মুক্তিযোদ্ধা জনতা লীগ’ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উদ্দেশে তিনি বলেন, ‘আপনার (তারেক) পেছনে তো জামায়াত ও হেফাজত রয়েছে। সাহস থাকলে দেশে এসে বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্ক করুন।’
খালেদা জিয়া সম্পর্কে মায়া বলেন, ‘তার লজ্জাও নেই-শরমও নেই। আগে মানুষ তাকে বিরোধী দলীয় নেত্রী হিসেবে সম্বোধন করতো। এখন শুধু খালেদা বলে ডাকে।’ এ সময় তিনি দেশের গণতন্ত্র রায় দলের নেতাকর্মীদের ‘বিএনপির ষড়যন্ত্র’ মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকার আহ্বান জানান।
গত ৫ জানুয়ারির জাতীয় নির্বাচন সম্পর্কে মায়া বলেন, বিএনপিকে যখন ডেকেছি তখন তারা আসেনি। এখন তারা মধ্যবর্তী নির্বাচনের জন্য যতই আন্দোলন করুক বা দাবি জানাক আগামী ১৯ সালের আগে নির্বাচন হবে না। বিদেশিরা যে যত কথাই বলুক আমরা ১৯ সাল পর্যন্ত মতায় থাকব।
মুক্তিযোদ্ধা জনতা লীগের সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, অভিনেতা মিজু আহম্মেদ, ওলামালীগের সভাপতি মাওলানা ইলিয়াস হোসেন বিন হেলালী প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া