adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইডেনে নাইটদের জমকালো সংবর্ধনা

ছবি: সংগৃহীতস্পোর্টস ডেস্ক : কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) জমকালো সংবর্ধনা দেয়া হল মঙ্গলবার ইডেন ময়দানে। এ নিয়ে কলকাতার বুকে নাইট রাইডার্সের দ্বিতীয় বিজয় উৎসব উদযাপিত হল। পশ্চিবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ সময় বলেন, এই জয় আমাদের জয়, গোটা বাংলার জয়।’ নতজানু হয়ে মুখ্যমন্ত্রীর উদ্যোগকে স্বাগত জানায় শাহরুখের নাইটবাহিনী। 
সোমবার উত্তরবঙ্গে যাওয়ার আগে দুপুরে কলকাতা বিমানবন্দরে এবং পরে শিলিগুড়িতে নাইটদের সংবর্ধনার কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-৭ জয়ী কলকাতা নাইট রাইডার্সের বিজয় উৎসবে শামিল হতে মঙ্গলবার ভোর থেকেই উত্তেজনায় টগবগ করছিলেন লাখ লাখ ক্রিকেট প্রেমী মানুষ। 
কলকাতা পুলিশ ও সিএবির উদ্যোগে কেকেআরের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যবাসীর ‘ক্রেজ ছিল চোখে পড়ার মতো। মমতা বলেছিলেন, রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ দফতর, কলকাতা পুলিশ এবং সিএবি যৌথভাবে সংবর্ধনা দেবে। ইডেনে ঢুকতে কোনও টিকিট লাগবে না, বিনামূল্যে  পাস পাওয়া যাবে। 
সংবর্ধনা অনুষ্ঠানে দর্শনীয় ছিল শাহরুখের বিখ্যাত সেই সামারসল্ট। তারপর তাদের হাতে তুলে দেওয়া হয় আলফানসো আম, লিচু, মিষ্টি, দই, সন্দেশ-কেক, উত্তরীয়, হস্তশিল্পের স্মারক ও পুষ্পস্তবক। ছিল ব্যাট-বলের প্রতিকৃতিও। 
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাইটবাহিনীর হাতে তুলে দেন নীল-সাদা শার্ট, ঘন নীল স্যুট-টাই, সুগন্ধী। সিএবির তরফ থেকে খেলোয়াড়সহ কর্মকর্তাদের দেওয়া হয় এক ভরি করে সোনার আংটি। কলাকাতা পুলিশের তরফ থেকে নাইটদের দেওয়া হয় রুপোর স্মারক। কাব হাউসের সামনের লনে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়। সেই মঞ্চে দুপুর থেকেই গানের ছন্দে পায়ে পা মেলান
শাহরুখ-জুহি-সহ অন্যান্য টলি তারকারা। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া