adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাকে স্পেনের হয়ে খেলতে বলা হয়েছিল : মেসি

লিওনেল মেসিস্পোর্টস ডেস্ক : স্পেনের হয়ে খেলার প্রস্তাব পেয়েছিলেন তিনি। মঙ্গলবার ‘ মেসি,দ্য প্যাট্রিয়ন’ নামের একটি বইয়ের মোড়ক উšে§চন অনুষ্ঠানে এমনটাই বললেন চারবারের ব্যালন ডি অ’অর জেতা লিওনেল মেসি। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেনিনি তিনি। ইন্টারনেট
আবেগ আপ্লুত কণ্ঠে মেসি বলেন, আমি সবসময়ই আর্জেন্টিনা দলের একজন একনিষ্ঠ ভক্ত ছিলাম। আমি আর্জেন্টিনাকে ভালোবাসি। আর একমাত্র এই দেশের রংই আমি গায়ে মাখতে চেয়েছি। আর্জেন্টিনার জার্সি পরতে চেয়েছি। আমাকে স্পেনের হয়ে খেলার জন্য প্রস্তাব করা হয়েছিল। কিন্তু সেই প্রস্তাব আমি গ্রহণ করেনি। কারণ আমি আর্জেন্টির হয়েই কেবল খেলতে চাই।
ছোট বেলা থেকেই টেলিভিশনে আর্জেন্টিনার খেলা দেখতে পছন্দ করতেন মেসি। মেসি জানান,২০০২ সালের বিশ্বকাপ তাকে খুব হতাশ করেছিল। সেবার প্রথম পর্ব থেকেই বিদায় নিতে হয়েছিল আর্জেন্টিনাকে। যা মেসিকে আহত করেছিল। বললেন,‘ ২০০২ জাপান- কোরিয়া বিশ্বকাপে প্রথম দিকে আর্জেন্টিনার বিদায়ে খুব কস্ট পেয়েছিলাম।
কেউ কেউ অভিযোগ করেন, মেসির মধ্যে দেশ প্রেম নেই। এ ব্যাপারটা নিয়ে প্রায়ই কটূ কথা শুনতে হয়েছে যা ভিসন আহত করে তাকে। মেসি বলেন, আমার মধ্যে নাকি দেশপ্রেম নেই। আমি নাকি জাতীয় সঙ্গিত গাইতে পছন্দ করি না। আমাকে ল্য করে তারা এসব বলেছে। এটা ছিল অন্যায়। এ জন্য দেশে আসা আমার জন্য ছিল কস্টকর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া